shono
Advertisement

বলিউডে পা রাখতেই বিতর্কে ‘উইংক গার্ল’ প্রিয়া

‘শ্রীদেবী বাংলো’-এর টিজার ইতিমধ্যেই সাড়া জাগিয়েছে নেটদুনিয়ায়৷ The post বলিউডে পা রাখতেই বিতর্কে ‘উইংক গার্ল’ প্রিয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 02:20 PM Jan 15, 2019Updated: 02:20 PM Jan 15, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমবার বলিউডে অভিষেকের আগেই ফের বিতর্কে ‘উইংক গার্ল’ প্রিয়া প্রকাশ ভারিয়ের। এবার বিতর্কের কারণ তাঁর বেছে নেওয়া ছবির চরিত্র এবং সাংবাদিক বৈঠকে ছবি নিয়ে করা মন্তব্য। ‘শ্রীদেবী বাংলো’ নামে একটি ছবি দিয়ে বলিউডে নিজের কেরিয়ার শুরু করতে চলেছেন এই অভিনেত্রী। সেই ছবিরই টিজার নিয়ে বিতর্ক ছড়িয়েছে।

Advertisement

[রাজবংশিদের গল্প পর্দায় আনল ‘দোতারা’]

চোখের ইশারায় গোটা দেশের নজরে এসেছিলেন দক্ষিণী সুন্দরী প্রিয়া প্রকাশ ভারিয়ের। মালয়ালম ছবিতে তাঁর চোখ টেপার কায়দায় কাত হয়েছিলেন পুরুষেরা৷ ছবিতে প্রিয়া পার্শ্ব চরিত্রে থাকলেও তিনিই হয়ে উঠেছিলেন মুখ্য আকর্ষণ। সেই প্রিয়া প্রকাশ ভারিয়েরের অভিষেক হতে চলেছে হিন্দি ছবিতে। ‘শ্রীদেবী বাংলো’ নামে একটি ছবির টিজার মুক্তি পেয়েছে ইউটিউবে। ওই টিজারে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে প্রিয়া প্রকাশ ভারিয়েরকে। ১ মিনিট ৪৯ সেকেন্ডের ওই টিজার দেখে মনে হচ্ছে, ছবির গল্পের সঙ্গে প্রয়াত শ্রীদেবীর জীবনের মিল রয়েছে। ছবিতে প্রিয়া সফল মহিলার চরিত্রে অভিনয় করছেন। সেক্সি অবতারের সঙ্গে অবসাদগ্রস্ত প্রিয়াকেও দেখা গিয়েছে টিজারে। শেষে রয়েছে স্নানের দৃশ্য। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে একটি পারিবারিক বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। ওই অনুষ্ঠানে গিয়েই ২৪ ফেব্রুয়ারি স্নানঘরের বাথটবে ডুবে মৃত্যু হয়েছিল শ্রীদেবীর। টিজারেও তেমনই দৃশ্য দেখানো হয়েছে। আর এই দৃশ্যটিতে সংবেদনশীলতা দেখানো হয়নি বলে অভিযোগ নেটিজেনদের।

[রাকেশ শর্মার বায়োপিক থেকে বিদায় শাহরুখের!]

ছবির পরিচালক কেরলেরই প্রশান্ত মামবুলির। ‘শ্রীদেবী বাংলো’র সঙ্গে প্রয়াত অভিনেত্রীর জীবনের কোনও মিল নেই বলে দাবি করেছেন ছবির প্রযোজক। 

The post বলিউডে পা রাখতেই বিতর্কে ‘উইংক গার্ল’ প্রিয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement