shono
Advertisement

বড়পর্দায় ফের ধামাকা, ‘প্রস্থানম’-এ রাজনীতিকের চরিত্রে ধরা দিলেন সঞ্জুবাবা

মুক্তি পাচ্ছে আগামী সেপ্টেম্বরে। The post বড়পর্দায় ফের ধামাকা, ‘প্রস্থানম’-এ রাজনীতিকের চরিত্রে ধরা দিলেন সঞ্জুবাবা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:09 PM Jul 30, 2019Updated: 05:09 PM Jul 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সোমবারই ষাটে পা দিলেন বলিউডের ‘ব্যাড বয়’ সঞ্জুবাবা। সেই সঙ্গে দর্শকদের উপহার হিসেবে প্রকাশ্যে এনেছেন দু’ দুটো নতুন ছবির খবর। একটি ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। যেই ছবি দিয়েই তিনি পদার্পণ করতে চলেছেন দক্ষিণী বিনোদুনিয়ায়। ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-তে অধিরা নামে এক খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন তিনি। অপরদিকে, অধিরার লুকের পাশাপাশি জন্মদিন উপলক্ষে প্রকাশ্য এল বলিউডের প্রিয় সঞ্জুবাবার  ‘প্রস্থানম’-এর টিজারও।

Advertisement

[আরও পড়ুন: পাকিস্তানে পাচার হয়ে যাওয়া মহিলাকে দেশে ফেরালেন সাংসদ সানি দেওল]

২০১০ সালের দক্ষিণী ছবি ‘প্রস্থানম’-এর হিন্দি রিমেকই এই ছবি। পলিটিক্যাল ড্রামা। ‘প্রস্থানম’-এ অভিনেতার দত্তের ঝলক ফের একবার উসকে দিল সঞ্জয়ের ‘বাস্তব’ ছবিতে সেই চরিত্রটিকে। তবে ‘প্রস্থানম’-এর প্রেক্ষাপট আলাদা। ছবিতে ডাকসাইটে রাজনীতিক ব্যক্তিত্বের ভূমিকায় দেখা যাবে সঞ্জয়কে। “অধিকার দিলে রামায়ণ শুরু হবে, আর তা ছিনিয়ে নিলে মহাভারত..,” টিজার শুরুর এই সংলাপই রাজনৈতিক ঘরানার এই ছবির কাহিনির প্রেক্ষাপট তুলে ধরার জন্য যথেষ্ট। অস্থির, জটিল এক রাজনৈতিক পরিস্থিতি। যে কাহিনিতে রাজনৈতিক ময়দানের প্রতিশোধ এবং পরম্পরা বজায় রাখার গল্প প্রতিভাত করা হয়েছে। এই কাহিনি ক্ষমতা, লোভ, নৈতিকতা এবং আকাঙ্ক্ষার। ‘প্রস্থানম’ ছবিতে সঞ্জয় দত্তের বিপরীতে আরেক হেভিওয়েট চরিত্র হিসেবে রয়েছেন জ্যাকি শ্রফ। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মণীষা কৈরালা এবং আলি ফজল, চাঙ্কি পাণ্ডে এবং আমাইরা দস্তুরকে।

[আরও পড়ুন: ‘ভারতে উদ্বাস্তু মনে হচ্ছে, পাকিস্তান গেলে শান্তি পাবে?’ মোদিপন্থী শেখর কাপুরকে কটাক্ষ জাভেদের]

‘প্রস্থানম’ ছবিতে শুধু অভিনয়ই করেই ক্ষান্ত থাকেননি সঞ্জয় দত্ত। বরং, একজন দায়িত্ববাণ প্রযোজকের ভূমিকাও সামলেছেন স্ত্রী মান্যতা দত্তের সঙ্গে। ছবির পরিচালনা করেছেন দক্ষিণী ‘প্রস্থানম’-এর পরিচালক দেব কাট্টা। ছবি প্রসঙ্গে প্রযোজক মান্যতা জানান, ‘প্রস্থানম’-এর মতো একটা ভাল প্রজেক্ট দিয়েই হিন্দি ছবির প্রযোজনা শুরু করতে পেরে ভীষণ গর্বিত বোধ করছি। বেশ রোমাঞ্চকর ছবি। সঞ্জুকে এত ভালবাসা দেওয়ার জন্য এবং সমর্থন করার জন্য অসংখ্য ধন্যবাদ সকলকে।” ‘প্রস্থানম’ মুক্তি পাচ্ছে আগামী ২০ সেপ্টেম্বর। প্রসঙ্গত, ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-র চরিত্রটি প্রসঙ্গে সঞ্জয় জানান, ‘অধিরা’র চরিত্রটি আদতে অ্যাভেঞ্জার সিরিজের থ্যানোসের মতোই।

The post বড়পর্দায় ফের ধামাকা, ‘প্রস্থানম’-এ রাজনীতিকের চরিত্রে ধরা দিলেন সঞ্জুবাবা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement