shono
Advertisement
Gurugram

প্রেমিকার সঙ্গে বাড়ছিল ঘনিষ্ঠতা, বিয়ার খাওয়ানোর নামে বন্ধুকে কুপিয়ে খুন কিশোরের!

অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 05:32 PM Jul 12, 2024Updated: 05:33 PM Jul 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছিল বন্ধুর। বেশ কয়েকদিন ধরে কথাবার্তা চলছিল তাদের মধ্যে। যা মোটেই মেনে নিতে পারেনি বছর পনেরোর এক কিশোর। প্রেমিকার সঙ্গে বন্ধুত্ব করায় বন্ধুর উপর ক্ষেপে লাল হয়ে উঠেছিল সে। আর সেই রাগ থেকেই বন্ধুকে বিয়ার খাওয়ানোর নাম করে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল ওই কিশোরের বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

Advertisement

বৃহস্পতিবার রাতে এই ঘটনাটি ঘটে গুরুগ্রামের সেক্টর ৪০-এ। জানা গিয়েছে, বছর দেড়েক আগে অভিযুক্তের সঙ্গে পরিচয় হয় এক কিশোরীর। দুজনের মধ্যে বন্ধুত্ব হয়। সেখান থেকে ঘনিষ্ঠতা। কিন্তু এর মাঝেই উদয় হয় অভিযুক্ত কিশোরের এক বন্ধু। যে তার প্রতিবেশি ছিল। ইনস্টাগ্রাম মারফৎ অভিযুক্তের সঙ্গে পরিচয় হয়েছিল মৃত কিশোরের।

[আরও পড়ুন: হাথরাস কাণ্ডে বিশেষ কমিটি গড়ে তদন্তের আর্জি, খারিজ করল সুপ্রিম কোর্ট

পুলিশ সূত্রে খবর, প্রেমিকার সঙ্গে বন্ধুর বন্ধুত্ব মেনে নিতে পারেনি অভিযুক্ত কিশোর। পরিকল্পনা করে ফেলে 'বদলা' নেওয়ার। সেই মতো এদিন রাতে বিয়ার খাওয়ানোর নাম করে ওই এলাকায় বন্ধুকে ডেকে পাঠায় অভিযুক্ত। তার পর সুযোগ বুঝে ধারালো ছুরি দিয়ে গলা কেটে খুন করে বন্ধুর। তার পর সেখান থেকে পালিয়ে যায়। ওই এলাকার এক নিরাপত্তারক্ষী কিশোরের রক্তাক্ত দেহ রাস্তায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

এই ঘটনা প্রসঙ্গে এসিপি বরুন দাহিয়া জানান, "মৃতদেহটি উদ্ধার করার পরই খোঁজখবর নেওয়া শুরু হয়। অভিযুক্তকে খুঁজতে বিশেষ দল গঠন করা হয়। কয়েকঘণ্টার মধ্যেই অভিযুক্ত কিশোরকে খুঁজে গ্রেপ্তার করা হয়। জেরায় অভিযুক্ত তার বন্ধুর উপর ক্ষোভ উগরে দেয়। কয়েকদিন ধরে ওর বান্ধবীর সঙ্গে যোগাযোগ বাড়িয়েছিল মৃত কিশোর। যা মেনে নিতে পারেনি অভিযুক্ত। মঙ্গলবার একটি দেড়শো টাকার ছুরি কিনে এই খুনের পরিকল্পনা করে ফেলে।" পুলিশ জানিয়েছে, জুভেনাইল অ্যাক্টে অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছিল বন্ধুর। বেশ কয়েকদিন ধরে কথাবার্তা চলছিল তাদের মধ্যে।
  • যা মোটেই মেনে নিতে পারেনি বছর পনেরোর এক কিশোর। প্রেমিকার সঙ্গে বন্ধুত্ব করায় বন্ধুর উপর ক্ষেপে লাল হয়ে উঠেছিল সে।
  • সেই রাগ থেকেই বন্ধুকে বিয়ার খাওয়ানোর নাম করে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল ওই কিশোরের বিরুদ্ধে।
Advertisement