shono
Advertisement

কোটায় ফের উচ্চাশার বলি! ‘আমি হেরো’, মা-বাবাকে চিঠি লিখে আত্মঘাতী জয়েন্ট পরীক্ষার্থী

নতুন বছরেও কোটায় মৃত্যুমিছিল অব্যাহত।
Posted: 04:38 PM Jan 29, 2024Updated: 04:59 PM Jan 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আকাশচুম্বি উচ্চাশার চাপ নিতে পারলেন না বছর ১৮-র তরুণী। ‘আমি একজন হেরো’, মা-বাবাকে চিঠি লিখে কোটায় (Kota) আত্মঘাতী হলেন জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার্থী। পরীক্ষার মাত্র দুদিন আগে চরম সিদ্ধান্ত নিলেন ওই ছাত্রী। নতুন বছরেও কোটায় মৃত্যুমিছিল অব্যাহত।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত পরীক্ষার্থীর নাম নীহারিকা। তিনি জয়েন্ট এন্ট্রান্স মেনসের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। সেই কারণেই কোটায় ভাড়ার ঘর নিয়ে থাকছিলেন। সেই ঘরেই আত্মঘাতী হয়েছেন তরুণী। তার আগে মা-বাবাকে চিঠি লিখে যান। সেখনে নিজেকে ‘সবচেয়ে খারাপ কন্যা’ বলেন নীহারিকা। আরও লেখেন, “আমি একজন হেরো।” শেষ পর্যন্ত জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা দিতে না পারায় মা-বাবার কাছে দুঃখপ্রকাশ করেন। লেখেন, “এটাই শেষ রাস্তা ছিল।” পুলিশ ছাত্রীর পরিবারকে খবর দিয়েছে।

 

[আরও পড়ুন: প্রাথমিক শিক্ষক পদে ১১,৭৬৫ জনের নিয়োগে রইল না বাধা, সুপ্রিম নির্দেশে স্বস্তি]

চলতি বছরে তথা মাসে কোটায় এই নিয়ে দ্বিতীয় আত্মহত্যার ঘটনা। এর আগে গত ২৩ জানুয়ারি উত্তরপ্রদেশের এক ছাত্র কোটায় আত্মহত্যা করেন। তিনি একটি প্রাইভেট কোচিং সেন্টারে মেডিক্যালের সর্বভারতীয় প্রবেশিকা পরীক্ষা ‘নিট’-এর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। হস্টেলের ঘরে ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়েছিল। এবার মৃত্যু হল ছাত্রীর।

 

[আরও পড়ুন: INDIA-য় ‘ট্রোজান হর্স’ ছিলেন নীতীশ! বিজেপির কোন ‘ষড়যন্ত্রে’র কথা বলছেন খাড়গে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement