shono
Advertisement

মর্মান্তিক! পায়ুদ্বারে নল ঢুকিয়ে অত্যাচার, মৃত্যু কিশোরের

কোথায় ঘটল মর্মান্তিক ঘটনা?
Posted: 05:59 PM Dec 07, 2023Updated: 05:59 PM Dec 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৬ বছর বয়সি কিশোরের পায়ুদ্বারের মধ্যে বাতাসের নল ঢুকিয়ে অত্যাচার। তার জেরে প্রাণ হারাল ওই কিশোর। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুণেতে। হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি ওই কিশোরকে। ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে এই ঘটনায় এক অভিযুক্তকে। মামলা দায়ের করে ঘটনার তদন্ত চলছে।

Advertisement

জানা গিয়েছে, পুণেতে (Pune) এক আত্মীয়ের সঙ্গে দেখা করতে গিয়েছিল ওই কিশোর। আত্মীয়ের অফিসে পৌঁছতেই তার সঙ্গে হাসি মশকরা করতে শুরু করে সেখানে উপস্থিত কর্মীরা। সেই সময়েই আচমকা কিশোরের পায়ুদ্বার দিয়ে হাওয়া ভরা একটি নল ঢুকিয়ে দেন এক ব্যক্তি। এক মুহূর্তের মধ্যে কিশোরের শরীরে বিপুল পরিমাণ বাতাস ঢুকে যায়। সঙ্গে সঙ্গেই অসুস্থ হয়ে পড়ে কিশোরটি।

[আরও পড়ুন: ‘মোদিজি বলে মানুষের থেকে দূরে সরিয়ে দেবেন না, আমি শুধুই মোদি’, বলছেন প্রধানমন্ত্রী]

হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি তাকে। পুলিশ সূত্রে খবর, নল ঢুকিয়ে দেওয়ার জেরে কিশোরটির পায়ুদ্বার ও অন্ত্রে গুরুতর আঘাত লাগে। সেই কারণেই তার মৃত্যু হয়েছে। জানা গিয়েছে, মৃত কিশোর উত্তরপ্রদেশের বাসিন্দা। এক আত্মীয়ের সঙ্গে দেখা করতেই পুণে গিয়েছিল সে। এই ঘটনার পরেই পুলিশে অভিযোগ দায়ের করেন কিশোরের আত্মীয় শঙ্কর সাহু।

এফ আই আরের ভিত্তিতেই ঘটনার মূল অভিযুক্ত গোপালসিং গৌড়কে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে তদন্ত চলছে বলেই জানা গিয়েছে। কর্মক্ষেত্রে কী করে এমন হেনস্তার ঘটনা ঘটল, তা নিয়েও প্রশ্ন উঠছে।

[আরও পড়ুন: ‘দুটি পাতা একটি কুঁড়ি’, মকাইবাড়িতে শ্রমিকদের সঙ্গে চা পাতা তুললেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement