shono
Advertisement

বোন টিউমারে আক্রান্ত ‘ওগো নিরুপমা’র অভিনেতা গৌরব, চিন্তায় অনুরাগীরা

খুব শীঘ্রই তাঁর টিউমার অস্ত্রোপচার করা হবে।
Posted: 05:01 PM Jun 27, 2021Updated: 07:11 PM Jun 27, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাড়ের টিউমার অর্থাৎ বোন টিউমারে আক্রান্ত টেলিধারাবাহিক ‘ওগো নিরুপমা’র অভিনেতা গৌরব রায়চৌধুরী। কনুইয়ে তাঁর ধরা পড়েছে একটি টিউমার। আপাতত, হাসপাতালে ভরতি রয়েছেন অভিনেতা গৌরব। খুব শীঘ্রই তাঁর টিউমারের অস্ত্রোপচার করা হবে।

Advertisement

[আরও পড়ুন :যশ-নুসরত কি একসঙ্গে থাকছেন? সানগ্লাস চোখে অভিনেত্রীর নয়া ছবি ঘিরে তুঙ্গে জল্পনা]

চলতি সপ্তাহে ‘ওগো নিরুপমা’র শুটিং ফ্লোরেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা গৌরব। মাথায় একটি ফোঁড়ায় তীব্র ব্যথা হওয়াতেই শুটিং মাঝপথে ফেলেই বাড়ি চলে যান অভিনেতা। ব্যথা আরও বেড়ে যাওয়াতে হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। ফোঁড়ার চিকিৎসা করাতে গিয়েই কনুইয়ের টিউমার ধরা পড়ে অভিনেতার। আপাতত, ফোঁড়ার ব্যথা কমলেও এখন দুশ্চিন্তা বাড়িয়ে তুলেছে গৌরবের কনুইয়ের এই টিউমার। এর আগেও একবার অসুস্থ হয়েছিলেন গৌরব। সেই সময় কনুইয়ের ব্যথায় কাবু হয়েছিলেন ছোটপর্দার তারকা। প্রথমে ভেবেছিলেন জিম করতে গিয়ে হয়তো চোট পেয়েছেন। কিছুদিন বাদেই সেরে যাবে, এই আশা করেছিলেন। কিন্তু তা হয়নি। পরে পরীক্ষা করে দেখা গিয়েছিল একটি টিউমার রয়েছে সেই জায়গায়।  সেই টিউমার এখনও রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তার জেরেই ফের অভিনেতার অসুস্থতা।

 

শারীরিক অবস্থা নিয়ে গৌরব জানিয়েছেন, ‘ফোঁড়া আপাতত কমের দিকে। অ্যান্টি বায়োটিক চলছে। তবে এখন দুশ্চিন্তার কারণ আমার কনুইয়ের এই টিউমার। পরের মাসেই অস্ত্রোপচারের কথা রয়েছে।’

‘ওগো নিরুপমা’র আবির চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয় গৌরব। অন্যদিকে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকেও নজর কেড়েছিলেন গৌরব।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় গৌরব। কবিতা লিখতে ভালবাসেন তিনি। তা সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন। গৌরবের লেখা কবিতারও একাধিক অনুরাগী রয়েছে। প্রত্যেকেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

[আরও পড়ুন :এবার সুজিত সরকারের ছবিতে অভিনয়ের সুযোগ পেলেন ইরফানপুত্র বাবিল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement