shono
Advertisement

মা হচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী পায়েল

এপ্রিলে অভিনেত্রীর বাড়িতে বিশেষ অনুষ্ঠান। The post মা হচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী পায়েল appeared first on Sangbad Pratidin.
Posted: 04:43 PM Mar 23, 2019Updated: 04:43 PM Mar 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পায়েল দে’র অনুরাগীদের জন্য সুখবর। মা হতে চলেছেন অভিনেত্রী। পর্দায় নয়। বাস্তবেই এবার মাতৃত্বের স্বাদ পেতে চলেছেন পায়েল। সম্প্রতি এই খবর সামনে এসেছে। বাড়িতে তাঁদের এখন উৎসবের মেজাজ। পায়েলের স্বামী দ্বৈপায়ণ দাসও বেশ উচ্ছ্বসিত। তিনি জানিয়েছেন, পরের মাসের প্রথম সপ্তাহে বাড়িতেই একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Advertisement

পায়েল জানিয়েছেন, তিনি এখন বহাল তবিয়তেই রয়েছেন। তাঁর শ্বশুরবাড়ির লোকজন কানপুরে থাকতেন। কিন্তু সংসারে নতুন সদস্যের আগমনবার্তা শুনে তড়িঘড়ি চলে এসেছেন কলকাতা। পায়েলকে বেশ যত্ন করছেন সবাই। এপ্রিলের প্রথম সপ্তাহেই বাড়িতে একটি ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করা হবে। তবে কি এখন পায়েল কাজ থেকে বিরতি নিচ্ছেন? অভিনেত্রী বলেছেন, টানা এতদিন তিনি কখনও বাড়িতে থাকেননি। ক্রমাগত বাড়িতে বসে থাকতে তিনি বিরক্ত হন। কিন্তু এখন কিছু করার নেই। তাঁকে বাড়িতে থাকতেই হবে। তবে এবার অভিনেত্রীর খুব একটা খারাপ লাগছে না। কারণ বাড়িতে নতুন সদস্যের আগমন নিয়ে তিনি উত্তেজিত। তাছাড়া হবু মা হিসেবে একটা বড়সড় দায়িত্বও রয়েছে তাঁর।

বিদ্যা নয়, জয়ললিতার বায়োপিকে মূখ্য চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে ]

তাহলে এখন বাড়িতে কীভাবে সময় কাটাচ্ছেন পায়েল? “বই পড়ে আর গান শুনে।” অকপট অভিনেত্রী। তাঁর সমস্ত কাজ করে দিচ্ছেন দ্বৈপায়ণ। পায়েল এখন যা বলছেন, তিনি শুনছেন। আর এই সুযোগ বেশ করে কাজে লাগিয়ে নিচ্ছেন অভিনেত্রী। স্বামীকে দিয়ে তিনি যা করাতে চাইতেন, তার সব ক’টা কাজ করিয়ে নিচ্ছেন। দ্বৈপায়ণও ‘না’ করতে পারছেন না। মুখে বুজে স্ত্রীয়ের সব আবদার মেনে নিচ্ছেন তিনি।

মোদির বায়োপিকে ‘গীতিকার’! ক্রেডিটে নাম দেখে অবাক জাভেদ আখতার ]

The post মা হচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী পায়েল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement