shono
Advertisement
Subhadra Mukherjee

পুজোর আগেই বিপর্যয়! কাছের মানুষকে হারালেন অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়

সোমবার সকালেই ঘটে অঘটন!
Published By: Suparna MajumderPosted: 07:34 PM Sep 30, 2024Updated: 07:34 PM Sep 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্গাপুজোর আগেই বড় বিপর্যয়। কাছের মানুষকে হারিয়েছেন সুভদ্রা মুখোপাধ্যায়। প্রয়াত অভিনেত্রীর স্বামী ফিরোজ। সংবাদমাধ্যমকে এই খবর জানিয়েছেন অভিনেত্রী সোহিনী গুহ রায়। জানা গিয়েছে, সোমবার সকালেই সুভদ্রা মুখোপাধ্যায়ের স্বামী শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

Advertisement

সোহিনী জানান, সুভদ্রা মুখোপাধ্যায়ের স্বামী কর্মসূত্রে আহমেদাবাদে থাকতেন। সেখানে তাঁর ব্যবসা ছিল। কাজের ফাঁকে যখনই সময় পেতেন, কলকাতায় আসতেন তিনি। আবার অভিনেত্রী সময় পেলে নিজের একমাত্র ছেলেকে নিয়ে সেখানে চলে যেতেন। গত শনিবার ফিরোজ শহরে এসেছিলেন। রবিবার তাঁর কাটে বন্ধুদের সঙ্গে। কিন্তু সোমবার সকালেই ঘটে অঘটন।

শোনা গিয়েছে, সোমবার সকালে সম্ভবত ঘুমের মধ্যেই সুভদ্রা মুখোপাধ্যায়ের ফিরোজ হৃদরোগে আক্রান্ত হন। সকলের অগোচরেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। স্বামীর শেষকৃত্যের জন্য ইতিমধ্যেই নাকি রওনা দিয়েছেন অভিনেত্রী। সঙ্গে পরিবারের সদস্যরাও রয়েছেন তাঁর সঙ্গে।

বাংলা টেলিভিশনে বহুদিন ধরেই কাজ করছেন সুভদ্রা মুখোপাধ্যায়। নিজের অভিনয়ের গুণে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। সিনেমাতেও নজর কেড়েছেন পার্শ্বচরিত্র হিসেবে। পুজোর আগেই অভিনেত্রীর জীবনে নেমে এল বড় বিপর্যয়। প্রসঙ্গত, গত বছরের মার্চ মাসেই বাবাকে হারিয়েছেন অভিনেত্রী। পেলভিক বোন ভেঙে যাওয়াতে তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। সু্স্থ হয়ে বাড়িও ফিরেছিলেন। কিন্তু বাড়ি ফেরার পর আচমকাই ম্যাসিভ হার্টঅ্যার্টাক হয়। তার জেরেই মৃত্যু। সেদিন বিকেলেই অভিনেত্রীর শ্বশুরমশাই প্রয়াত হন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শোনা গিয়েছে, সোমবার সকালে সম্ভবত ঘুমের মধ্যেই সুভদ্রা মুখোপাধ্যায়ের ফিরোজ হৃদরোগে আক্রান্ত হন।
  • সকলের অগোচরেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।
Advertisement