shono
Advertisement
Avika Gor

'কিছু করতে পারিনি...', নিজের নিরাপত্তারক্ষীর হাতেই হেনস্তার শিকার 'বালিকা বধূ' অভিকা!

শিশুশিল্পী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন অভিকা। 'বালিকা বধূ' সিরিয়ালে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান।
Published By: Suparna MajumderPosted: 10:32 AM Jun 19, 2024Updated: 10:32 AM Jun 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিশুশিল্পী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন। তার পর 'বালিকা বধূ' পর্ব। এই এক সিরিয়ালের জন্য সারা ভারতে জনপ্রিয়তা পান অভিকা গোর (Avika Gor)। এখন নায়িকা হিসেবে সিনেমা, সিরিয়াল আর ওয়েব সিরিজে চুটিয়ে অভিনয় করছেন তিনি। কিন্তু এত খ্যাতির মধ্যেও লুকিয়ে থাকে কিছু যন্ত্রণা। নিজের নিরাপত্তারক্ষীর হাতেই হেনস্তার শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে। সেই কথাই জানালেন এক আলাপচারিতায়।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

মাত্র ২৬ বছর বয়স অভিকার। ভারতের পাশাপাশি বিদেশেও তাঁর জনপ্রিয়তা রয়েছে। কাজের জন্যই কাজাখস্তান গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই ঘটে এই ঘটনা। আলাপচারিতার মাঝে অভিনেত্রী জানান, কাজাখস্তান সফরে তাঁকে সারাক্ষণ নিরাপত্তারক্ষীরা ঘিরে থাকতেন। এঁদের মধ্যে একজন তাঁকে পিছন থেকে অশালীনভাবে ছুঁতে থাকে।

[আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে লজ্জাজনক বিদায়, কেন্দ্রীয় চুক্তি থেকে সরলেন উইলিয়ামসন]

প্রথমবারে হকচকিয়ে গিয়েছিলেন অভিকা। ভেবেছিলেন, হয়তো কোনও ফ্যানের কাজ। কিন্তু পিছন ফিরে তিনি শুধু একজন নিরাপত্তারক্ষীকেই দেখতে পান। এই ঘটনা আবার ঘটে। প্রবল বিরক্ত হয়ে আবার পিছনে তাকান অভিনেত্রী। এবার নিজের হাত পিছনে দিকে রেখে দেন। হতাশার সুরে অভিকা বলেন, "আমি এর থেকে বেশি আর কিছু করতে পারিনি। ওরা তো না ইংরাজি বোঝে, না হিন্দি। তাই বিষয়টা এভাবেই সামলাতে হল।"

হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু ও কন্নড় ছবিতেও অভিনয় করেছেন অভিকা। কিছুদিন আগে ‘ক্যারিবিয়ান দৈত্য’ আন্দ্রে রাসেলের মিউজিক ভিডিও ‘লড়কি তু কামাল কি’তে দেখা যায় অভিনেত্রীকে। রাসেলের সঙ্গে গান গেয়েছেন পলক মুছল। সুর সাজিয়েছেন পলকের ভাই পলাশ মুছল। গানের কথা লিখেছেন তিনিই।

[আরও পড়ুন: বিয়ের আগে উদ্দাম পার্টি সোনাক্ষী-জাহিরের! শেয়ার করলেন একাধিক ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অভিনেত্রী জানান, কাজাখস্তান সফরে তাঁকে সারাক্ষণ নিরাপত্তারক্ষীরা ঘিরে থাকতেন।
  • এঁদের মধ্যে একজন তাঁকে পিছন থেকে অশালীনভাবে ছুঁতে থাকে।
Advertisement