shono
Advertisement
Prity Biswas

প্রীতিকে সাধ খাওয়ালেন বনি-কৌশানী, হবু বাবা রাহুলেরও হল পেটপুজো

ছবি শেয়ার করে বনি-কৌশানীকে কী লিখলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী?
Published By: Suparna MajumderPosted: 10:24 AM Jun 18, 2024Updated: 10:24 AM Jun 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের চার বছর পর মা হতে চলেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী প্রীতি বিশ্বাস। চলতি বছরের এপ্রিল মাসেই সুখবর সোশাল মিডিয়ায় জানিয়েছিলেন তিনি ও রাহুল মজুমদার। আর মাত্র কয়েকটা দিন। তার পরই সংসারে আসবে নতুন সদস্য। তার আগে প্রীতিকে সাধ খাওয়ালেন কৌশানী মুখোপাধ্যায় ও বনি সেনগুপ্ত। কৌশানীর বাবাও আয়োজনের অংশীদার ছিলেন।

Advertisement

সোশাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করেছেন প্রীতি। তা দেখে বোঝা যাচ্ছে, শহরের এক অভিজাত রেস্তরাঁয় এই এলাহি আয়োজন করা হয়েছিল। হবু মায়ের পাতে ছিল লুচি, সাদা ভাত, পোলাও, ডাল, বেগুন ভাজা, সবজি, মাছ, মাংস ও পাতুরি। পাশের প্লেটে রাখা দই ও মিষ্টি। শুধু প্রীতি নয়, রাহুল, বনি, কৌশানীরাও এই আহার মন ভরে খেয়েছেন।

ছবির ক্যাপশনে প্রীতি লেখেন, "কেউ কেউ ধন্যবাদের থেকেও অনেক বেশি কিছু ডিজার্ভ করে...যেমন তোমরা! আমার মনে তোমাদের জন্য বিশেষ জায়গা রয়েছে। তুমি (কৌশানী), বনি আর কাকু আমার জন্য যা করেছো... সমস্ত কিছুর জন্য অনেক ধন্যবাদ। আর অবশ্যই এই সুন্দর বেবি শাওয়ার থালির জন্য মাসির ধন্যবাদ প্রাপ্য। তোমাদের খুব খুব ভালোবাসি।"

২০১৭ সালে মুক্তি পাওয়া 'রং রুট' সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন রাহুল-প্রীতি। সেই থেকে বন্ধুত্ব। তার পর ঘনিষ্ঠতা। ২০২০ সালে বিয়ে করেন দুজন। বাংলা টেলিভিশনে বহুদিন ধরে কাজ করছেন তারকা দম্পতি। প্রীতিকে শেষবার দেখা গিয়েছিল 'বালিঝড়' সিরিয়ালে। রাহুল সদ্য 'হরগৌরী পাইস হোটেল' ধারাবাহিকের কাজ ছেড়েছেন। রাহুল-বনি আবার সেলিব্রিটি ক্রিকেট লিগে বাংলার হয়ে খেলেন। তাই চারজনই দারুণ বন্ধু। প্রীতির পোস্টের কমেন্ট সেকশনে বনি লেখেন, "অনেক ভালোবাসা।" কৌশানী লিখেছেন, "তুমি তো জানো আমরা তোমাকে ভালোবাসি।" শোনা গিয়েছে, সেপ্টেম্বর মাসে ডেলিভারি ডেট প্রীতির।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ছবি শেয়ার করে বনি-কৌশানীকে কী লিখলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী?
  • অভিনেত্রীকে সাধ খাওয়ালেন কৌশানী মুখোপাধ্যায় ও বনি সেনগুপ্ত।
Advertisement