shono
Advertisement
Rajarhat Studio Fire

'দাদাগিরি', 'দিদি নম্বর ১'-এর শুটিং স্টুডিওতে আগুন, মেকআপ ভ্যানের এসিতে বিপত্তি!

রাজারহাটে রয়েছে স্টুডিওটি।
Posted: 12:41 PM Apr 22, 2024Updated: 03:29 PM Apr 22, 2024

দিশা ইসলাম, সল্টলেক: যে স্টুডিওতে 'দাদাগিরি', 'দিদি নম্বর ১'-এর মতো রিয়ালিটি শোয়ের শুটিং হয় সেখানেই লাগল আগুন(Rajarhat Studio Fire)। রাজারহাটে রয়েছে স্টুডিওটি। জানা গিয়েছে, প্রথমে স্টুডিওর মেন স্টুডিওর সামনে দাঁড়িয়ে থাকা একটি মেকআপ ভ্যানে আগুন লাগে। সেই আগুন পাশের মেকআপ ভ্যানেও ছড়িয়ে যায়। পাশের একটি টিনের শেডেও আগুনের আঁচ যায়। ঘটনায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়।

Advertisement

নিজস্ব চিত্র

জানা যাচ্ছে, রাজারহাটের এই স্টুডিওতে জি বাংলার আরও একাধিক শোয়ের শুটিং হয়। সোমবার নাকি রিয়ালিটি শো 'সারেগামাপা'-এর শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই এই বিপত্তি। স্থানীয় সূত্রে যা জানা যাচ্ছে, সেই অনুযায়ী সকাল এগারোটা নাগাদ আগুন লাগে। মনে করা হচ্ছে, মেকআপ ভ্যানের এসি থেকেই এই বিপত্তি ঘটেছে।

নিজস্ব চিত্র

[আরও পড়ুন: গায়ে ধুম জ্বর নিয়েও ভোটপ্রচার সায়নীর, তীব্র দাবদাহে কোন ‘টনিকে’ চাঙ্গা রাখছেন নিজেকে?]

আগুন লাগার সঙ্গে সঙ্গেই আতঙ্কের সৃষ্টি হয়। স্টুডিওতে থাকা লোকজন ও স্থানীয়রা ছুটে আসেন। খবর দেওয়া হয় দমকলে। প্রাথমিকভাবে কয়েকজন পাশের পুকুরে থাকা জল নিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। অভিযোগ, দমকল আসতে বেশ দেরি হয়েছে। ঘটনাস্থলে তিনটি ইঞ্জিন যখন এসে পৌঁছায় ততক্ষণে দুটি মেকআপ ভ্যান পুড়ে ছাই হয়ে গিয়েছে।

 

নিজস্ব চিত্র

ঘটনার জেরে এলাকায় তুমুল উত্তেজনার সৃষ্টি হয়। দমকলের গাড়ি দেরিতে আসায় নাকি বিক্ষোভ দেখানো হয়। সংবাদমাধ্যমকে ছবি তুলতে বাধা দেওয়ার অভিযোগও রয়েছে। তবে আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে। আগুন লাগার এই  ঘটনায় কোনও হতাহতর ঘটনা ঘটেনি,  স্টুডিওরও কোনও ক্ষতি হয়নি বলে Zee বাংলার পক্ষ থেকে জানানো হয়েছে। কীভাবে আগুন লাগল, তা খতিয়ে দেখা হবে বলেই খবর। 

[আরও পড়ুন: সোম সকালে বড় চমক! শিবপ্রসাদকে স্নেহের চুমু রাখী গুলজারের, আসছে ‘আমার বস’, কবে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement