shono
Advertisement
Ranojoy Bishnu

বৃষ্টিভেজা শরীর, 'কোন গোপনে মন ভেসেছে' রণজয়ের? দেখুন ভিডিও

অভিনেতা নিজে শেয়ার করেছেন ভিডিওটি।
Published By: Suparna MajumderPosted: 04:08 PM May 27, 2024Updated: 04:12 PM May 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তখনও রেমাল ভয়াবহ রূপ ধারণ করেনি। কিন্তু তার প্রভাবে বৃষ্টি শুরু হয়ে গিয়েছে। সেই বৃষ্টিতেই গা ভাসিয়েছিলেন রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। আদুল গায়ে মেখে নিয়েছিলেন মেঘলা আকাশের রং। সেই ভিডিও শেয়ার করেন নিজের সোশাল মিডিয়া প্রোফাইলে। তাতেই আবার অনেকের প্রশ্ন, 'কোন গোপনে মন ভেসেছে' টেলিপর্দার হ্যান্ডসাম হাঙ্কের?

Advertisement

এক দশকেরও বেশি সময় ধরে গ্ল্যামার দুনিয়ায় রয়েছেন রণজয়। তাঁর নামের পাশে রয়েছে 'ষড়রিপু ২', 'জালবন্দি', 'আঘাত', 'বিধান', 'ম্যায় মুলায়ম সিং যাদব'-এর মতো সিনেমা। ২০২২ সালে 'গুড্ডি' সিরিয়ালে দেখা যায় রণজয়কে। নায়িকা শ্যামৌপ্তি মুদলির সঙ্গে তাঁর রসায়ন দর্শকদের বেশ পছন্দ হয়। এখন 'কোন গোপনে মন ভেসেছে' সিরিয়ালে অনিকেতের চরিত্রে অভিনয় করছেন রণজয়। বিপরীতে রয়েছেন শ্বেতা ভট্টাচার্য।

[আরও পড়ুন: Cannes সাফল্য তো মুমতাজদেরও! অনসূয়া-পায়েলের স্তুতির মাঝেই মনে করালেন শ্রীলেখা ]

কিছুদিন আগে এই সিরিয়ালের সেটেই অসুস্থ হয়ে পড়েছিলেন রণজয়। সঙ্গে সঙ্গে চিকিৎসককে খবর দেওয়া হয়। জানা যায়, রক্তচাপ অত্যন্ত কম অভিনেতার। শুটিং থেকে বাড়ি ফিরে আবার জ্ঞান হারান তিনি। অসম্ভব স্ট্রেস বা মানসিক চাপ থেকেই এমনটা হয়েছে বলে জানিয়েছিলেন অভিনেতা। তাঁর স্বাস্থ্যের চিন্তায় উদ্বিগ্ন ছিলেন অনুরাগীরা। তবে এখন ভালো আছেন রণজয়। তাই তো বৃষ্টি দেখেই চলে গিয়েছিলেন ছাদে। আকাশের দিকে হাত বাড়িতে আপন করে নেন প্রকৃতিকে।

কিছুদিন আগেই নিজের 'ভুলভাল লেখা'র কথা সোশাল মিডিয়ায় জানিয়েছিলেন রণজয়। কী এই 'ভুলভাল লেখা'? জীবনবোধ, ভালো লাগা, মন্দ লাগা, অবেগ, অনুভূতি, সমস্ত একটি খাতায় কবিতা হিসেবে লিখে রাখেন অভিনেতা। তাকেই এই নাম দিয়েছেন। সোশাল মিডিয়ায় পোস্ট করা ভিডিওতে এখান থেকেই একটি কবিতা পাঠ করেছিলেন রণজয়। আর তার সঙ্গে গান গেয়েছিলেন অভিনেতা নীল চট্টোপাধ্যায় (Neil Chatterjee)। গানে-কবিতায় আসর জমিয়ে দেন দুজন।

 

[আরও পড়ুন: কালীঘাটে আহানা কুমরা, কারণ অমিতাভ বচ্চন!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তখনও রেমাল ভয়াবহ রূপ ধারণ করেনি।
  • কিন্তু তার প্রভাবে বৃষ্টি শুরু হয়ে গিয়েছে।
  • সেই বৃষ্টিতেই গা ভাসিয়েছিলেন রণজয় বিষ্ণু।
Advertisement