shono
Advertisement
Remo D'Souza

পুরস্কারের নামে প্রতারণা! অভিযুক্ত কোরিওগ্রাফার রেমো ডি’স্যুজা ও তাঁর স্ত্রী

রেমো-লিজেলদের বিরুদ্ধে ১১.৯৬ কোটি টাকা প্রতারণার অভিযোগ রয়েছে।
Published By: Suparna MajumderPosted: 05:56 PM Oct 19, 2024Updated: 05:56 PM Oct 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতারণার অভিযোগ উঠল কোরিওগ্রাফার রেমো ডি’স্যুজা এবং তাঁর স্ত্রী লিজেলের বিরুদ্ধে। মুম্বইয়ের মীরা রোড থানায় থানায় দায়ের হয়েছে অভিযোগ। এমনই খবর শোনা গিয়েছে। অভিযুক্তদের তালিকায় রেমো-লিজেলের পাশাপাশি আরও পাঁচ জনের নাম রয়েছে বলেই খবর।

Advertisement

রেমো-লিজেলদের বিরুদ্ধে ১১.৯৬ কোটি টাকা প্রতারণার অভিযোগ রয়েছে। সূত্রের খবর মানলে, মুম্বইয়ের মীরা রোড থানায় অভিযোগটি দায়ের করেছেন ২৬ বছর বয়সের একজন নৃত্যশিল্পী। তাঁর দাবি, মহারাষ্ট্রের একটি নাচের দল এক টেলিভিশন শোয়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল এবং তাতে জয় পেয়েছিল। এই জয়ের পুরস্কারই ১১.৯৬ কোটি টাকা। কিন্তু অভিযুক্তরা সেই দলকে নিজেদের বলে দাবি করে। পাশাপাশি পুরস্কারের অর্থও চেয়ে নেয়।

অভিযোগ, ২০১৮ সাল থেকে ২০২৪ সালের মধ্যে এই ঘটনা ঘটেছে। রেমো, লিজেল ছাড়া বাকি অভিযুক্তদের নাম, ওমপ্রকাশ শঙ্কর চৌহান, রোহিত যাদব, ফ্রেম প্রোডাকশন কোম্পানি, বিনোদ রাউত, রমেশ গুপ্ত। এক পুলিশকর্মীর নামও নাকি এই তালিকায় রয়েছে। শোনা গিয়েছে, ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে রেমো বা তাঁর স্ত্রীর পক্ষ থেকে এখনও পর্যন্ত এবিষয়ে অফিশিয়ালভাবে কিছু জানানো হয়নি।

উল্লেখ্য, ১৯৭৪ সালে বেঙ্গালুরুতে জন্ম হয় রেমো ডি’স্যুজার। বাবা ছিলেন ভারতীয় সেনার শেফ। সেই সুবাদে বায়ুসেনার স্কুলেই রেমোর পড়াশোনা। পড়াশোনার থেকে খেলাধুলোয় বেশি ভাল ছিলেন রেমো। স্কুলজীবনে প্রচুর পুরস্কার পেয়েছেন। ধীরে ধীরে নাচের প্রতিও তাঁর ভালবাসা জন্মায়। নাচের প্রতি প্রেমই তাঁকে মুম্বইয়ে নিয়ে আসে। বলিউডের একাধিক সিনেমা ও মিউজিক ভিডিওয় কোরিওগ্রাফার হিসেবে কাজ করেন। ক্যামেরার সামনে আসেন রিয়ালিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এর বিচারক হিসেবে।

মিঠুন চক্রবর্তীর অভিনীত বাংলা ছবি ‘লাল পাহাড়ের কথা’র মাধ্যমে পরিচালনায় আসেন রেমো। পরে ‘ফালতু’, ‘এবিসিডি’ সিরিজ, ‘আ ফ্লাইং জট’, সলমন খান অভিনীত ‘রেস থ্রি’, বরুণ ধাওয়ান অভিনীত ‘স্ট্রিট ডান্সার 3D’র মতো সিনেমা পরিচালনা করেন। পরিচালক হিসেবে কখনও সাফল্য পেয়েছেন, কখনও পাননি। তবে সিনেমার মধ্যেও নাচের প্রতি নিজের ভালবাসার কাহিনি বারবার তুলে ধরেছেন রেমো। তা প্রতিফলিত হয়েছে তাঁর ‘ডান্স প্লাস’ রিয়ালিটি শোয়েও।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রেমো-লিজেলদের বিরুদ্ধে ১১.৯৬ কোটি টাকা প্রতারণার অভিযোগ রয়েছে।
  • সূত্রের খবর মানলে, মুম্বইয়ের মীরা রোড থানায় অভিযোগটি দায়ের করেছেন ২৬ বছর বয়সের একজন নৃত্যশিল্পী।
Advertisement