shono
Advertisement
Rupali Bhattacharya

সোশাল মিডিয়ার কুরুচিকর ভাষায় আক্রমণ! পুলিশে অভিযোগ অভিনেত্রী রূপালি ভট্টাচাৰ্যর

স্ক্রিনশট শেয়ার করে কী লিখলেন অভিনেত্রী?
Published By: Suparna MajumderPosted: 11:37 AM Sep 25, 2024Updated: 03:47 PM Sep 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডের পর বিচারের দাবি জানিয়েছিলেন। পথে নেমে সোচ্চারও হয়েছিলেন। তার পর থেকেই সোশাল মিডিয়ায় হেনস্তার শিকার তিনি। কুরুচিকর ভাষায় আক্রমণ করা হচ্ছে। এমনই অভিযোগ অভিনেত্রী রূপালি ভট্টাচার্যর। কলকাতা পুলিশকে ট্যাগ করেই অভিযোগ জানিয়েছেন তিনি।

Advertisement

বহুদিন ধরেই বাংলা টেলিভিশন ও সিনেমা জগতের অঙ্গ রূপালি ভট্টাচার্য। জি বাংলার নতুন সিরিয়াল 'আনন্দী'তেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। অভিনেত্রীর অভিযোগ, বেশ কয়েকদিন ধরেই সোশাল মিডিয়ায় হেনস্তার শিকার তিনি। কলকাতা পুলিশকে জানিয়েও কোনও লাভ হয়নি। মঙ্গলবার রাতে তিনি কয়েকটি স্ক্রিনশট শেয়ার করেন। যাতে ছাপার অযোগ্য ভাষা লেখা।

নিজের এই পোস্টের ক্যাপশনেই অভিনেত্রী লেখেন, 'কলকাতা পুলিশকে (ট্যাগ করে) আবার পোস্ট করলাম। জনগণ দেখুক আপনারা এই সবের বিরুদ্ধে স্টেপ নেবেন নাকি চুপ করে থেকে এদের উৎসাহ দেবেন। জানিয়ে রাখি, আমি পোস্টটা করতাম না, কিন্তু মনে হল জনতা দেখুক পুলিশ কাদের এনকারেজ করছে। কেউ রাগের প্রতিক্রিয়া দেবেন না।'



একসময় বিজেপিতে যোগ দিয়েছিলেন রূপালি। তবে বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে প্রতিক্রিয়া দিতে গিয়ে অভিনেত্রী জানান, কোনও রাজনৈতিক দলের পক্ষ নিয়ে নয়, তিনি একেবারে ব্যক্তিগত অনুভূতির জায়গা থেকে প্রতিবাদে শামিল হয়েছিলেন। তিনিও তো একজন মেয়ে। আর যা পরিস্থিতি চারপাশে, যেকোনও সময় যেকোনও ঘটনা ঘটতে পারে। সেই জায়গা থেকেই তাঁর প্রতিবাদ ছিল। অভিনেত্রীর অভিযোগ, তিনি সাইবার সেলে অভিযোগ করে ইমেল করেছিলেন। কিন্তু কোনও উত্তর পাননি।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অভিনেত্রীর অভিযোগ, বেশ কয়েকদিন ধরেই সোশাল মিডিয়ায় হেনস্তার শিকার তিনি।
  • কলকাতা পুলিশকে জানিয়েও কোনও লাভ হয়নি।
Advertisement