shono
Advertisement
Bengali TV

শৌচাগারে উঁকি দিয়ে ভিডিও তোলার চেষ্টা! অভিযুক্ত টেকনিশিয়ানের বিরুদ্ধে ব্যবস্থা?

একটি সিরিয়ালের শুটিং চলাকালীন নাকি ঘটনাটি ঘটেছে।
Published By: Suparna MajumderPosted: 08:20 PM Sep 22, 2024Updated: 08:39 PM Sep 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেশসজ্জা শিল্পীর আত্মহত্যার চেষ্টার ঘটনায় উত্তাল টলিপাড়া। এমন পরিস্থিতিতে আরও এক চাঞ্চল্যকর অভিযোগ। ধারাবাহিকের সেটে অশালীন আচরণের অভিযোগ উঠল এক টেকনিশিয়ানের বিরুদ্ধে। মহিলাদের শৌচাগারে উঁকি নিয়ে নাকি ভিডিও তোলার চেষ্টা করছিলেন তিনি। তাতেই তীব্র চাঞ্চল্য। শোনা গিয়েছে, অভিযোগ প্রকাশ্যে আসার পরই ফেডারেশনের পক্ষ থেকে অভিযুক্ত টেকশিয়ানের সদস্যপদ বাতিল করা হয়েছে।

Advertisement

টলিপাড়ায় হেনস্তা রুখতে কমিটি গড়ার ডাক দিয়ে শনিবারই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দেওয়া হয়েছে উইমেনস’ ফোরাম ফর স্ক্রিন ওয়ার্কাসের (Womens’ Forum for Screen Workers+) পক্ষ থেকে। এদিনই কেশসজ্জা শিল্পীর আত্মহত্যার চেষ্টার খবরটি প্রকাশ্যে আসে। শোনা গিয়েছে, শনিবারই শহরের এক শুটিং স্টুডিওতে টেকনিশিয়ানের অশালীন আচরণের বিষয়টি ঘটে।

অভিযোগ, স্টুডিওতে তখন জনপ্রিয় একটি সিরিয়ালের শুটিং চলছিল। শুটিংয়ের ফাঁকে নায়িকা মহিলাদের জন্য নির্দিষ্ট শৌচাগারে গিয়েছিলেন। সেখানেই নাকি একটি ফাটল ছিল। সেই ফাটলের সুযোগ নিয়ে ভিডিও রেকর্ড করার চেষ্টা করছিলেন অভিযুক্ত। এবিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে এক সংবাদমাধ্যমকে ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়ার (FCTWEI) সভাপতি স্বরূপ বিশ্বাস জানিয়েছেন, ইতিমধ্যেই অভিযুক্তর সদস্যপদ কেড়ে নেওয়া হয়েছে।

বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া দিতে ওই সংবাদমাধ্যমকেই প্রযোজক স্নেহাশিস চক্রবর্তী জানান, বিষয়টি জানার পরই তিনি শুটিং বন্ধের নির্দেশ দিয়েছিলেন। যে ধারাবাহিকের সেটে ঘটনাটি ঘটেছে তা প্রায় বছরখানেক ধরে চলছে। তারও আগে থেকে তিনি অভিযুক্তকে চেনেন। কখনও কোনও বেচাল দেখেননি। আচমকা এমন তিনি কী করে করতে পারেন, তাই বুঝে উঠতে পারছেন না প্রযোজক। স্নেহাশিস জানান, সেটে উত্তপ্ত পরিস্থিতি হতেই তিনি শুটিং বন্ধের নির্দেশ দিয়েছিলেন। পরে নায়িকার সঙ্গে যোগাযোগ করেন। তাঁর সঙ্গে কথা বলেই রবিবার থেকে আবারও শুটিং শুরু হয়েছে।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কেশসজ্জা শিল্পীর আত্মহত্যার চেষ্টার ঘটনায় উত্তাল টলিপাড়া।
  • এমন পরিস্থিতিতে আরও এক চাঞ্চল্যকর অভিযোগ।
  • ধারাবাহিকের সেটে অশালীন আচরণের অভিযোগ উঠল এক টেকনিশিয়ানের বিরুদ্ধে।
Advertisement