shono
Advertisement
Ushasie Chakraborty

খোলামেলা পোশাকে ঊষসীর শীর্ষাসন, ছবি পোস্ট হতেই নেটপাড়ায় শোরগোল

এর আগেও সোশাল মিডিয়ায় হেনস্তার মুখে পড়েছিলেন ঊষসী।
Published By: Akash MisraPosted: 07:59 PM May 28, 2024Updated: 07:59 PM May 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একী কাণ্ড জুন আন্টির, শেষমেশ শীর্ষাসন! তাও আবার খোলামেলা পোশাকে! হ্য়াঁ, অভিনেত্রী ঊষসী চক্রবর্তী তাঁর ব্য়ায়ামের ছবি পোস্ট করতেই, সোশাল মিডিয়ায় ধেয়ে এল নানা কটাক্ষ। অনেকেই সুযোগ বুঝে ট্রোল করতে শুরু করলেন পর্দার জুন আন্টিকে। নেটিজেনদের একাংশ স্পষ্ট লিখলেন, এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পা মাটিতে রাখতেই হয় তো!

Advertisement

এই মুহূর্তে স্টারজলসার 'রোশানাই'-এর শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। তার উপর বামফ্রন্টের হয়ে ভোট প্রচারেও অংশ নিয়েছেন। তবে এত ব্যস্ততার মাঝে কিন্তু যোগাসন ফাঁকি দেন না ঊষসী। তাই তো মানসিক ও দৈহিক দিক থেকে ফিট রাখতে ঊষসী শীর্ষাসন অবশ্যই করেন। সেই ব্যায়ামের ছবিই পোস্ট করে ঊষসী লিখলেন, ''একবারে একটা পদক্ষেপ নিন, আপনি নিজের লক্ষ্যে পৌঁছে যাবেন।''

[আরও পড়ুন: ক্যামেরা দেখেই লাজুক ঈশান, কোয়েলের হাত ছাড়িয়ে জড়িয়ে ধরল নুসরতকে, দেখুন ভিডিও]

এই প্রথম নয়, এর আগেও যোগাসনের ছবি পোস্ট করায় কটাক্ষের শিকার হয়েছিলেন ঊষসী। সেই সময় ঊষসী লিখেছিলেন, “আমার কর্ণপিড যোগব্যায়ামের ভঙ্গি মানসিক এবং শারীরিকভাবে অযোগ্য পুরুষদের কামোদ্দীপক কল্পনাকে প্রশ্রয় দিয়েছে। হয়তো এই ভদ্রলোকেদের প্রচুর যৌনখিদে অথবা তাঁরা হয়তো এমন পরিবেশে বড় হয়েছেন যেখানে মহিলাদের নিগ্রহ কিংবা হেনস্তা করাকে স্বাভাবিক মনে করা হয়। তাই ন্যূনতম সভ্যতা ও মহিলাদের প্রতি সম্মানের অভাব এতটা স্পষ্ট। তাঁদের জীবনের মহিলাদের জন্য আমার করুণা হয়।”

শুধু তাই নয়, সেই সময় ঊষসী আরও লিখেছিলেন, “আমার ফ্লেক্সিবেল বডি থেকে যাঁদের যৌনচাহিদা জাগছে তাঁদের সঙ্গে কোনও শত্রুতা নেই। কিন্তু যেভাবে তাঁরা নিজেদের জাহির করছে তাতে শিক্ষা, ক্লাস আর ন্যূনতম নৈতিকতার অভাব রয়েছে। আর পাবলিক ফোরামে কী লিখতে হয় তাও জানে না। আমার দুঃখ হয় কারণ তাঁরা জানেন না যে নিজেদের আনফিট শরীর ও অসুস্থ মানসিকতা দিয়ে তাঁরা কামনা পূরণ করতে পারবেন না।”

[আরও পড়ুন: ফেসবুক থেকে Cannes জয়! বাঙালি অনসূয়ার ‘শেমলেস’ গল্প বললেন বুলগেরিয়ান পরিচালক ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এই মুহূর্তে স্টারজলসার 'রোশানাই'-এর শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী ঊষসী চক্রবর্তী।
  • অনেকেই সুযোগ বুঝে ট্রোল করতে শুরু করলেন পর্দার জুন আন্টিকে।
Advertisement