shono
Advertisement

হোলির পার্টি থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনা, মাত্র ২৬ বছর বয়সে প্রাণ হারালেন অভিনেত্রী

ডিভাইডারে ধাক্কা খেয়ে উলটে যায় অভিনেত্রীর গাড়ি।
Posted: 06:28 PM Mar 21, 2022Updated: 06:49 PM Mar 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হোলি পার্টি থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনা। মাত্র ২৬ বছর বয়সেই প্রাণ হারালেন তেলুগু অভিনেত্রী গায়ত্রী ওরফে ডলি ডি ক্রুজ। ঘটনায় মৃত্যু হয়েছে এক পথচারীরও। হায়দরাবাদের গাচিবউলি এলাকায় ঘটেছে মর্মান্তিক এই দুর্ঘটনা। 

Advertisement

তেলুগু বিনোদন জগতে সবেমাত্র নিজের সফর শুরু করেছিলেন গায়ত্রী। তার আগে থেকেই ইউটিউবে জনপ্রিয় ছিলেন তিনি। ‘জলসা রায়াডু’ নামে ইউটিউব চ্যানেল রয়েছে তাঁর। পাশাপাশি অভিনয় করেছেন ‘ম্যাডাম স্যার, ম্যাডাম আন্তে’ নামের ওয়েব সিরিজে। ইনস্টাগ্রামেও বেশ সক্রিয় ছিলেন গায়ত্রী।

[আরও পড়ুন: সত্যি-মিথ্যের লড়াইয়ে অমিতাভ বচ্চন ও অজয় দেবগন! দেখুন ‘রানওয়ে ৩৪’ ছবির ট্রেলার]

শোনা গিয়েছে, গত ১৮ মার্চ রাঠোর নামে এক বন্ধুর সঙ্গে হোলি পার্টি সেরে ফিরছিলেন ২৬ বছরের অভিনেত্রী। গাড়ি চালাচ্ছিলেন রাঠোর। গাচিবউলি এলাকার রাস্তায় আচমকা ডিভাইডারে ধাক্কা খেয়ে উলটে যায় গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় গায়ত্রী এবং পথচারীর। রাঠোরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি প্রাণ হারান।

তেলুগু বিনোদন জগতের পরিচিত মুখ ছিলেন গায়ত্রী। অল্প সময়েই দর্শকদের মন জয় করেছিলেন। তাঁর ওয়েব সিরিজের কাজ প্রশংসিত হয়েছিল। শোনা যায়, আরও একাধিক ওয়েব সিরিজে অভিনয় করার কথা ছিল ২৬ বছরের অভিনেত্রী। খুব শিগগিরিই হয়তো সিনেমার অফারও পেয়ে যেতেন। কিন্তু তা আর হল না। অভিনেত্রীর মৃত্যুতে অনেকেই সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছেন। মাত্র ২৬ বছরে অভিনেত্রীর এমন মৃত্যু মেনে নিতে পারছেন না তাঁর অনুরাগীরা। বিষয়টি খতিয়ে দেখছে স্থানীয় পুলিশ। কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তা জানার চেষ্টা করা হচ্ছে। হোলির অবসরে আরও একটি মর্মান্তিক ঘটনা ঘটেছিল। পাঁচতলা থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে ‘তোরবাজ’ সিনেমার পরিচালক গিরিশ মালিকের ১৭ বছরের ছেলের। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই গায়ত্রীর মৃত্যুর খবর প্রকাশ্যে আসে। 

[আরও পড়ুন: চোখে কাজল, হাতে ব্যাট, ‘সাবাশ মিতু’র টিজারে মিতালি রাজ হয়েই ছক্কা হাঁকালেন তাপসী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement