shono
Advertisement

মাথায় ঋণের বোঝা, মানসিক চাপে আত্মঘাতী কোরিওগ্রাফার, ভাইরাল ‘শেষ ভিডিও’

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভিডিওটি।
Posted: 03:52 PM May 01, 2023Updated: 03:52 PM May 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথায় ঋণের বোঝা। শোধ করার সামর্থ্য নেই। তার জেরেই আত্মঘাতী তেলুগু কোরিওগ্রাফার চৈতন্য (Choreographer Chaitanya)। এমনই অভিযোগ উঠেছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে চৈতন্যর একটি ভিডিও। সেটিই কোরিওগ্রাফারের শেষ ভিডিও বলে মনে করা হচ্ছে।

Advertisement

তেলুগু সিনেমা জগতে বেশ সুনাম রয়েছে চৈতন্যর। জনপ্রিয় রিয়ালিটি শো ‘ধি’-র অঙ্গ ছিলেন তিনি। শোনা গিয়েছে, গত তিরিশে এপ্রিল নেল্লোর থেকে তরুণ কোরিওগ্রাফারের দেহ উদ্ধার হয়েছে। তবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া তাঁর ভিডিও ঘিরে তুমুল চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

[আরও পড়ুন: এত্ত টাকা! আরিয়ানের সদ্য লঞ্চ করা ব্র্যান্ডেড পোশাকের দাম দেখে তাজ্জব নেটদুনিয়া]

ভিডিওয় চৈতন্য নিজের মা, বাবা ও বোনকে ধন্যবাদ জানিয়েছেন তাঁর খেয়াল রাখার জন্য। কোরিওগ্রাফার জানিয়েছেন, পরিবারের এই সদস্যরা তাঁকে কোনওদিন সমস্যা কী জিনিস, তা বুঝতে দেননি। নিজের বন্ধুদের কাছে ক্ষমা চান চৈতন্য। যাঁদের দুঃখ দিয়েছেন, তাঁদের সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেন।

 

এরপরই চৈতন্য জানান, তিনি নেল্লোরে রয়েছেন। আর এই দিনটাই তাঁর জীবনের শেষ দিন। মাথায় প্রচুর ঋণের বোঝা রয়েছে। টাকা শোধ করার কোনও উপায় তাঁর কাছে নেই। এই প্রবল চাপ তিনি আর সামলাতে পারছেন না বলেই জানান চৈতন্য। মনে করা হচ্ছে, মৃত্যুর আগে এই ভিডিওটি তরুণ কোরিওগ্রাফার রেকর্ড করেছিলেন। তাঁর প্রয়াণে শোকপ্রকাশ করেছেন তেলুগু সিনেমার অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘চোখের দেখা প্রাণের কথা’য় TSS-এর অনুষ্ঠান টরেন্টোয়, শিল্পী মনোময়-লোপামুদ্রা-জয়-পার্থপ্রতিম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement