shono
Advertisement

সাতসকালে বড় সাফল্য সেনার, কাশ্মীরে গুলির লড়াইয়ে নিকেশ জঙ্গি

এখনও জারি তল্লাশি অভিযান। The post সাতসকালে বড় সাফল্য সেনার, কাশ্মীরে গুলির লড়াইয়ে নিকেশ জঙ্গি appeared first on Sangbad Pratidin.
Posted: 08:55 AM Mar 05, 2019Updated: 09:04 AM Mar 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলওয়ামা হামলার পর থেকেই ধরপাকড় শুরু হয়েছে জম্মু-কাশ্মীরে। এবার ত্রাল সেক্টরে এনকাউন্টারে বড়সড় সাফল্য পেল সেনা। গুলির লড়াইয়ে খতম হল এক জঙ্গি। মঙ্গলবার সাতসকালে জঙ্গি নিকেশ হওয়ার খবর জানিয়েছেন, জম্মু কাশ্মীরের ডিজিপি দিলবাগ সিং।

Advertisement

[হামলার আগে বালাকোটে সক্রিয় ছিল ৩০০টি মোবাইল]

গতকাল বিকেল থেকেই দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলার ত্রাল সেক্টরে ধরপাকড় শুরু করে সেনা। কাশ্মীর পুলিশ এক গোপন সূত্রে খবর পায় নাইক মহল্লা এলাকায় ২-৩ জন জঙ্গি লুকিয়ে রয়েছে। খবর দেওয়া হয় আধা সামরিক বাহিনীকে। খবর পাওয়ার পর রাষ্ট্রীয় রাইফেলসের ৪২ নং ব্যাটেলিয়ান এবং সিআরপিএফের ১৮০ নং ব্যাটেলিয়ানের জওয়ানরা ঘটনাস্থলে যান। জঙ্গিদের খোঁজে তল্লাশি শুরু হতেই জেহাদিরা এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে বলে সূত্রের খবর। পালটা গুলি চালান সেনা আধিকারিকরাও। রাতভর চলে গুলির লড়াই। মঙ্গলবার সকালেও দফায় দফায় গুলির লড়াই চলে। এদিন সকাল ৭ টা নাগাদ প্রথম সাফল্য পায় সেনা। গুলিতে নিকেশ হয় এক জেহাদি। তবে, তাঁর নাম পরিচয় এখনও জানা যায়নি। কোন সংগঠনের সঙ্গে সে যুক্ত সেটাও পরিষ্কার নয়। এদিকে সেনার তরফে জানানো হয়েছে, এখনও অপারেশন চলছে। লুকিয়ে থাকা আরও দুই জঙ্গি ধরা না পড়া পর্যন্ত অপারেশন চালাবে সেনা। ইতিমধ্যেই ত্রাল সেক্টরে বন্ধ করে দেওয়া হয়েছে ইন্টারনেট পরিষেবা।

[ফের ভারতীয় আকাশসীমায় ঢুকে পড়া পাক ড্রোন ধ্বংস করল সুখোই]

পুলওয়ামার অবন্তীপোরায় সেনা কনভয়ে হামলার পর থেকেই ওই এলাকায় জোর ধরপাকড় শুরু করেছে সেনা। ইতিমধ্যেই বেশ কিছু জঙ্গিকে নিকেশ করা হয়েছে। দিন দুই আগেই হান্দওয়াড়ায় দুই জেহাদিকে নিকেশ করা হয়েছিল। এ মাসের শুরুতেই আরও একটি ঘটনায় নিহত হয় ১ জন জঙ্গি। এদিকে, ভারতের এয়ারস্ট্রাইকের পর সীমান্তে লাগাতার সংঘর্ষবিরতি লঙ্ঘন করছে পাকিস্তান। এদিন সকালেও পুঞ্চ সেক্টরের একাধিক জায়গায় সীমান্তের ওপার থেকে শেলিং করা হয়। যোগ্য জবাব দিয়েছে সেনাও। লাগাতার যুদ্ধবিরতি লঙ্ঘনের ফলে সীমান্তে অশান্তির পরিবেশ অব্যাহত।

 

The post সাতসকালে বড় সাফল্য সেনার, কাশ্মীরে গুলির লড়াইয়ে নিকেশ জঙ্গি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement