shono
Advertisement

‘DDLJ’তে মজেছে অস্কার কমিটি! ‘বিশ্বের সবথেকে বড় সুপারস্টার শাহরুখ’, উচ্ছ্বাস ভক্তদের

শাহরুখ-কাজল কী বলছেন?
Posted: 03:41 PM Jan 14, 2024Updated: 03:41 PM Jan 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্কার কমিটির অফিশিয়াল পেজে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ সিনেমার গান! দেখেই সোশাল মিডিয়ায় শোরগোল শুরু ভক্তদের। শাহরুখ খানকে ‘বিশ্বের সবথেকে বড় সুপারস্টারের’ আখ্যাও দিলেন তাঁরা। ভারতের বাইরে আন্তর্জাতিক আঙিনাতেও যে বাদশার অগনিত অনুরাগী, তা বোধহয় তাঁর প্রতিটা ফিল্ম রিলিজের সময়ে বিপুল পরিমাণ উন্মাদনাই বলে দেয়।

Advertisement

এবার ফিল্মিদুনিয়ার সবথেকে সম্মানিত প্ল্যাটফর্ম দ্য অ্যাকাডেমির (The Academy) ইনস্টাগ্রামে শাহরুখ-কাজল জুটির রোম্যান্টিক গান ‘মেহেন্দি লাগাকে রাখনা’ জ্বলজ্বল করছে। ১৯৯৫ সালে মুক্তি পাওয়া সেই ছবি আজ তিন দশক পরে গিয়েও একইভাবে মুম্বইয়ের সিঙ্গল স্ক্রিন মারাঠা মন্দিরে চলছে। ব্লকবাস্টার ইতিহাস তৈরি করা এই ছবি বলিউডের ইতিহাসে রেকর্ড। এমনকী এই সিনেমা গিনেস বুকেও নাম তুলেছিল। সেই সিনেমার উল্লেখই এবার অ্যাকেডেমির পেজে। যা দেখে ভক্তদের বাঁধভাঙা উচ্ছ্বাস। কমেন্ট সেকশনে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

[আরও পড়ুন: আমির খানের মেয়ে ইরার রিসেপশনে গিয়েও ‘জয় শ্রীরাম’ ধ্বনি কঙ্গনার, তারপর?]

২০২৩ সালে শাহরুখ খানের (Shah Rukh Khan) বৃহস্পতি ছিল তুঙ্গে। আট মাসের ব্যবধানে দু দুটো ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন। বক্সঅফিসে যখন খাবি খাচ্ছিল বলিউডের নবীন প্রজন্মের সিনেমা, তখন বছর চারেক বাদে পর্দায় প্রত্যাবর্তন করে একাই হিন্দি সিনে ইন্ডাস্ট্রির ব্যবসার গ্রাফ উর্ধ্বমুখী করেছিলেন কিং খান। ‘পাঠান’, ‘জওয়ান’ হাজার কোটির ব্যবসা দেওয়ার পর স্বাভাবিকভাবেই অনুরাগীদের চোখ ছিল ‘ডাঙ্কি’র দিকে। কিন্তু সেই সিনেমা আগের দুটোর মতো ব্যবসা দিয়ে ষোলো কলা পূর্ণ করতে পারেনি। কিন্তু তাতে কি? ভক্তদের কথায়, শাহরুখ সমস্ত বক্স অফিস প্রতিযোগিতার উর্ধ্বে। এবার অস্কার কমিটির অফিশিয়াল সোশাল মিডিয়া হ্যান্ডেলে বাদশার ফিল্মি কেরিয়ারে মাইলস্টোন তৈরি করা DDLJ-র উল্লেখ দেখেই ততোধিক উচ্ছ্বসিত অনুরাগীরা। শোনা যাচ্ছে, অফিসিয়াল এন্ট্রি না হলেও, ব্যক্তিগতভাবেই নাকি ‘ডাঙ্কি’ ছবিকে অস্কারে নিয়ে যাওয়ার কথা ভাবছেন রাজকুমার হিরানির দল। 

[আরও পড়ুন: শেষমেশ ‘প্রেমিকের’ পরিচয় ফাঁস করলেন কঙ্গনা! আদিত্য-হৃতিকের পর এখানেও মান-অভিমান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement