shono
Advertisement

রাখি সাওয়ান্তের সঙ্গে সুহানার তুলনা! সিনেমার প্রচারে নেচে কটাক্ষের শিকার শাহরুখকন্যা

ছাড় পেলেন না অমিতাভের নাতি অগস্ত্যও।
Posted: 01:35 PM Nov 26, 2023Updated: 01:35 PM Nov 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ৭ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’। এক ছবিতে একাধিক তারকা সন্তান। শাহরুখ খানের মেয়ে সুহানা, শ্রীদেবীকন্যা খুশি আর অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতার ছেলে অগস্ত্য। এই ছবির প্রচার করতে গিয়েই কটাক্ষের শিকার হলেন সুহানা। অগস্ত্যও পেলেন না ছাড়।

Advertisement

শাহরুখপুত্র আরিয়ানকে ক্যামেরার সামনে দেখার আশা ছিল অনেকের। তবে আরিয়ান নাকি অভিনয়ে আগ্রহী নন। তাঁর মন পরিচালনার কাজে। অবশ্য সুহানা ইতিমধ্যেই গ্ল্যামার গার্ল। প্রথম ছবির মুক্তির আগেই নামী প্রসাধনী ব্র্যান্ডের অ্যাম্বাসাডর হয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘বউ পেটাবে…’, আলিয়ার উপর ‘খবরদারি’ করা রণবীরের এত ভয় কেন?]

কিন্তু ট্রোলের হাত থেকে রেহাই পাননি শাহরুখের একমাত্র কন্যা। ‘দ্য আর্চিস’ সিনেমার প্রচারে অগস্ত্যর সঙ্গে নেচেছিলেন তিনি। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় ব্যঙ্গ-বিদ্রুপ।

 

সুহানা-অগস্ত্যর এই ভিডিওর কমেন্ট বক্সেই লেখা হয়েছে, “OMG! সুহানার এক্সপ্রেশন তো রাখি সাওয়ান্তের মতো।” অগস্ত্যকে মামা অভিষেক বচ্চনের ‘কপি’ বলেও কটাক্ষ করা হয়েছে।  একজন ভিডিও দেখে আবার লেখেন, “বাচ্চাদের বার্ষিক অনুষ্ঠান মনে হচ্ছে।”  ‘জিরো ট্যালেন্ট’ বলেও ব্যঙ্গ করা হয়েছে। 

অবশ্য ছবির ট্রেলার প্রকাশ্যে আসার পর অনেকেই সুহানার সাবলীল অভিনয়ের প্রশংসা করেছিলেন। সুহানা-অগস্ত্য-খুশি ছাড়াও জোয়া আখতারের ছবির ট্রেলারে নজর কেড়েছেন মিহির আহুজা, বেদং রায়না, যুবরাজ মেন্দার মতো তরুণ অভিনেতারা। 

[আরও পড়ুন: কোচি কনসার্টের ভয়াবহ দুর্ঘটনায় বিধ্বস্ত নিকিতা গান্ধী, সোশাল মিডিয়ায় দিলেন বার্তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement