shono
Advertisement

বড়পর্দায় একসঙ্গে মিঠুন, সঞ্জয়, জ্যাকি, সানি, প্রকাশ্যে ‘বাপ’ছবির প্রথম ঝলক

বলিউডের পর্দায় ঝড় তুলবেন বলিউডের এই চারমূর্তি।
Posted: 06:12 PM Nov 09, 2022Updated: 06:12 PM Nov 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খবর ছিল আগেই। আর এবার প্রকাশ্যে এল ছবির ফার্স্টলুক। প্রথম ঝলকেই আভাস মিলল, বলিউডের পর্দায় ফের ঝড় তুলতে আসছে মিঠুন চক্রবর্তী, সঞ্জয় দত্ত, সানি দেওল এবং জ্যাকি শ্রফ!

Advertisement

বাপ রে বাপ! হ্যাঁ, যদি বড়পর্দায় মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), জ্যাকি শ্রফ (Jackie Shroff), সানি দেওল (Sunny Deol), সঞ্জয় দত্ত (Sanjay Dutt) একই ছবিতে অভিনয় করেন, তাহলে তো ‘বাপ রে বাপ’ বলতেই হয়। তার উপর ছবির নাম ‘বাপ’! ছবির পরিচালক বিবেক চৌহান। ছবিটি প্রযোজনা করছে জি স্টুডিও এবং আহমেদ খান।

[আরও পড়ুন: উত্তরপ্রদেশের ‘পরিবর্তনে’ মুগ্ধ প্রিয়াঙ্কা, যোগী-স্তুতি অভিনেত্রীর মুখে ]

খবর অনুযায়ী, এই ছবি একেবারেই হতে চলেছে মারকাটারি। পরিচালক মূলত অ্যাকশনের কথা মাথায় রেখেই বলিউডের এই চারমূর্তিকে ছবিতে অভিনয় করতে রাজি করিয়েছেন। আশির দশকে এই চার অভিনেতারা বড়পর্দায় অ্যাকশনের ঝড় তুলেছিলেন। সেই ঝড়কেই ফের পর্দায় ফিরিয়ে আনতে চলেছেন পরিচালক। এর আগে এই চার অভিনেতাকে এক সিনেমায় একসঙ্গে দেখা না গেলেও, আলাদা আলাদা তাঁরা জুটি বেঁধেছেন। যেমন, ‘যোদ্ধা’ ছবিতে সঞ্জয় দত্ত ও সানি দেওল, জ্যাকি ও সঞ্জয় ‘খলনায়ক’ ছবিতে। সানি ও জ্যাকিকে দেখা গিয়েছিল ‘বর্ডার’ ও ‘ত্রিদেব’ ছবিতে। একসঙ্গে ছবি করেছেন সানি ও মিঠুনও। খবর অনুযায়ী, ছবির কনসেপ্ট শুনে নাকি একবারেই রাজি হয়ে যান এই চার তারকা। এই ছবির অ্যাকশনের জন্য নাকি বিদেশ থেকে আনা হয়েছে অ্যাকশন ডিরেক্টরকে।

[আরও পড়ুন: ‘আমার মন ভেঙে চুরমার হয়ে যায়…’, নিন্দুকদের খোলা চিঠি ‘ন্যাশনাল ক্রাশ’ রশ্মিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement