shono
Advertisement

Breaking News

‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’তে নবরূপে আলিয়া, মাফিয়া কুইনের ভূমিকায় নজর কাড়লেন অভিনেত্রী

দেখুন আলিয়ার গাঙ্গুবাঈ লুক। The post ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’তে নবরূপে আলিয়া, মাফিয়া কুইনের ভূমিকায় নজর কাড়লেন অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 02:46 PM Jan 15, 2020Updated: 02:46 PM Jan 15, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সঞ্জয় লীলা বনশালির সঙ্গে ‘ইনশাল্লাহ’ ছবির কথাবার্তা যখন শুরু হয় উচ্ছ্বসিত ছিলেন আলিয়া ভাট। কিন্তু ছবির কাজ মাঝপথে বন্ধ হয়ে যায়। এরপর নতুন ছবির ঘোষণা করেন বনশালি। সেখানেও প্রধান চরিত্রে আলিয়াকেই বেছে নেন তিনি। ছবির নাম ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। মঙ্গলবার ছবির লোগো প্রকাশ করেছিল প্রযোজনা সংস্থা। এবার প্রকাশ পেল আলিয়ার লুক।

Advertisement

অভিনেত্রীর দু’টি লুক প্রকাশ পেয়েছে। একটি সাদাকালো। সেখানে আলিয়ার মুখকে হাইলাইট করা হয়েছে। চোখে মোটা করে কাজল রয়েছে আলিয়ার, আর কপালে শোভা পাচ্ছে গাঢ় লাল টিপ। বোঝাই যাচ্ছে এটি পরিণত বয়সের গাঙ্গুবাঈয়ের লুক। অন্য ছবিটিতে আলিয়ার সম্পূর্ণ গেট-আপ দেখা যাচ্ছে। ছবিতে লালচে স্কার্ট আর সবুজাভ ব্লাউজ পরে রয়েছেন আলিয়া। তাঁর পাশে টেবিলের উপর রয়েছে একটি পিস্তল। বনশালি প্রোডাকশনস ও আলিয়া তাঁর লুকটি শেয়ার করেছেন সোশ্যাল সাইটে।

[ আরও পড়ুন: দীপিকার অভিনীত চরিত্রের জন্যই মেয়ের নাম ‘নয়না’, সুর বদলে অভিনেত্রীর পাশে বাবুল ]

হুসেইন জাইদির লেখা ‘মুম্বই মাফিয়া কুইন’ বই অবলম্বনেই সঞ্জয় লীলা বনশালি তৈরি করছেন ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়িকে অনেকেই ‘মুম্বই মাফিয়া কুইন’ নামে চেনেন। আর এরকম ছবির জন্য যে পোক্ত হোমওয়ার্ক দরকার। আলিয়া ভাটও অনেকদিন আগেই কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছেন মুম্বইয়ের যৌনপল্লি কামাথিপুরার ডাকসাইটে মহিলা গাঙ্গুবাঈয়ের চরিত্রকে আত্মস্থ করতে। মন দিয়ে শিখছেন যৌনকর্মীর শরীরী ভাষা। উল্লেখ্য, গাঙ্গুবাঈয়ের চরিত্রের জন্য আলিয়াকে আলাদা করে কাঠিয়াওয়াড়ি ভাষাও শিখতে হয়েছে। 

ছবির পরিচালক সঞ্জয় লীলা বনশালি ঘোষণা করে ফেলেছেন ছবি মুক্তির দিনও। ২০২০ সালের ১১ সেপ্টেম্বর মুক্তি পাবে। কারণ, ওই সময়েই ইদ উপলক্ষে সলমন খানের ‘ইনশাল্লাহ’ মুক্তি পাওয়ার কথা ছিল। যদিও বনশালির সঙ্গে বিবাদের জেরে সেই ছবির কাজ বন্ধ হয়ে গিয়েছে। উল্লেখ্য, এর আগে ‘হিরা মাণ্ডি’ নামে এই ছবির মুখ্য চরিত্র করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। যা এখন করছেন আলিয়া। 

[ আরও পড়ুন: কার্ডের রহস্যভেদ করলেন দেব, জানিয়ে দিলেন বিয়ের তারিখ ]

The post ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’তে নবরূপে আলিয়া, মাফিয়া কুইনের ভূমিকায় নজর কাড়লেন অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement