shono
Advertisement

বিজয় সেতুপতিকে লাথি মারলে ১০০১ টাকা ইনাম! অভিনেতার বিরুদ্ধে পুরস্কার ঘোষণা ধর্মীয় সংগঠনের

গত সপ্তাহে বেঙ্গালুরু বিমানবন্দরে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা বিজয়।
Posted: 04:41 PM Nov 08, 2021Updated: 04:41 PM Nov 08, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশকে অপমান করেছেন বিজয় সেতুপতি (Vijay Setupati)। এমন অভিযোগই তুললেন হিন্দু মক্কাল কাচি সংগঠনের প্রধান অর্জুন সামপাথ। আর শুধু অভিযোগই নয়, টুইট করে অর্জুন জানিয়েছেন, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি দেশকে অপমান করেছেন। তাই অভিনেতাকে লাথি মারলে পুরস্কার হিসেবে দেওয়া হবে ১০০১ টাকা।

Advertisement

অর্জুন সামপথ সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ”হ্য়াঁ, আমি এরকম পুরস্কার ঘোষণা করেছি। এর নেপথ্যে রয়েছে বিশেষ কারণ। বিজয় আমাদের স্বাধীনতা সংগ্রামী মুথুরামালিঙ্গা এবং দেশকে অপমান করেছেন। যেটা মেনে নেওয়া যায় না।”

অর্জুন আরও জানিয়েছেন, ”গত সপ্তাহে যে ব্যক্তি বিজয় সেতুপতির উপর আক্রমণ চালিয়েছিল, সেই ব্যক্তির সঙ্গে আমার কথা হয়েছে। তাঁর কথায়, জাতীয় পুরস্কার নিয়ে শুভেচ্ছা জানাতে গেলে, অভিনেতা বিজয় স্বাধীনতা সংগ্রামী মুথুরামালিঙ্গাকে অসম্মান করেছে। আর সেই কারণেই ওই ব্যক্তি বিমানবন্দরে অভিনেতাকে আক্রমণ করেন। আমার তো মনে হয় অভিনেতাকে লাথি মারা উচিত!”

[আরও পড়ুন: সেলফি তোলার হিড়িক, অতি উৎসাহী অনুরাগীকে কী বললেন সলমন খান? দেখুন ভিডিও]

বিমানবন্দরে ঠিক কী ঘটেছিল গত সপ্তাহে? গত বুধবার সোশ্য়াল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয় (Viral Video)। যেখানে দেখা যায়, দেহরক্ষীদের সঙ্গে বিমানবন্দরের ভিতরে হাঁটছিলেন অভিনেতা। হঠাৎই পিছন থেকে দৌড়ে আসে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। অভিনেতার মাথায় আঘাত করার চেষ্টা করেন সেই ব্যক্তি। তবে দেহরক্ষীর তৎপরতায় বড়সড় বিপদ থেকে মুক্তি পান বিজয়।

এক সংবাদ মাধ্যম সূত্রে পাওয়া খবর অনুযায়ী, একটি রিয়্যালিটি শোয়ের শুটিংয়ে বেঙ্গালুরু পৌঁছন বিজয়। তখনই ঘটে এই ঘটনা। জানা গিয়েছে, হামলাকারী অজ্ঞাতপরিচয় ব্যক্তি মদ্যপ অবস্থায় ছিলেন। এই ব্যক্তির নামে কোনও অভিযোগ এখনও পর্যন্ত দায়ের করেননি অভিনেতা।

[আরও পড়ুন: Aryan Khan: মাদক ব্যবসায় যুক্ত সমীর ওয়াংখেড়ের শ্যালিকা! ফের বিস্ফোরক মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement