shono
Advertisement

দুর্ঘটনার কবলে ‘দ্য কেরালা স্টোরি’র নায়িকা ও পরিচালক, কেমন আছেন দু’জন?

সিনেমার প্রচারের জন্যই যাচ্ছিলেন তাঁরা।
Posted: 09:00 AM May 15, 2023Updated: 09:13 AM May 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পথ দুর্ঘটনার কবলে পড়লেন ‘দ্য কেরালা স্টোরি’ সিনেমার নায়িকা আদা শর্মা ও পরিচালক সুদীপ্ত সেন (Sudipto Sen)। জানা গিয়েছে, সিনেমা নিয়েই কথা বলতেই তেলেঙ্গানার করিমনগরে যাচ্ছিলেন তাঁরা। রাস্তায় আচমকা দুর্ঘটনার শিকার হন।

Advertisement

নানা বিতর্ক সঙ্গী হলেও বক্স অফিসে ১০০ কোটির মাইলস্টোন ফেলেছে ‘দ্য কেরালা স্টোরি’ (The Kerala Story)। ছবির প্রচার এখনও চালিয়ে যাচ্ছে সুদীপ্ত, আদারা। তাঁরই অঙ্গ হিসেবে ছবির কিছু কলাকুশলীদের নিয়ে করিমনগরে যাচ্ছিলেন তাঁরা। সেখানকার তরুণ প্রজন্মের সঙ্গে সিনেমা নিয়ে কথা বলার ছিল। কিন্তু রাস্তায় দুর্ঘটনার কবলে পড়ে। 

[আরও পড়ুন: ঠিক যেন কবি সুকান্ত! বাংলার জনপ্রিয় অভিনেতার শেয়ার করা ছবি ভাইরাল]

কীভাবে এই দুর্ঘটনা ঘটেছে তা জানা যায়নি। তবে তেমন বড় কিছু ঘটেনি। সামান্য আঘাত পেয়েছেন আদা, সুদীপ্তরা। টুইটারে আদা লিখেছেন, “আমি ঠিক আছি। দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়ায় অনেকেই মেসেজ করছেন। আমরা সবাই ঠিক আছি, সিরিয়াস কিছু হয়নি তবে আপনারা খবর নিচ্ছেন তার জন্য ধন্যবাদ।”

‘হিন্দু একতা যাত্রা’ হ্যাশট্যাগ দিয়ে পরিচালক সুদীপ্ত সেন লিখেছেন, “আজ করিমনগরে তরুণ প্রজন্মের সঙ্গে আমাদের সিনেমা নিয়ে কথা বলার ছিল। কিন্তু আচমকা শরীরের এমন পরিস্থিতি হয়ে যাওয়া দুর্ভাগ্যজনক। করিমনগরের মানুষদের কাছে ক্ষমা চাইছি। আমাদের মেয়েদের বাঁচাতেই সিনেমাটা তৈরি করেছি। দয়া করে আমাদের সাপোর্ট করবেন। “

এদিকে পশ্চিমবঙ্গে ‘দ্য কেরালা স্টোরি’ নিষিদ্ধ হওয়ার অসন্তুষ্ট অভিনেত্রী আদা শর্মা (Adah Sharma)। এতদিন বাদে এ বিষয়ে মুখ খুললেন ছবির নায়িকা। তাঁর মতে, এমন সিদ্ধান্তে CBFC-কে অসম্মান করা হয়েছে।

[আরও পড়ুন: রামপ্রসাদের গানের জন্য সেরা গীতিকারের মনোনয়ন! বিতর্কে মুখ খুললেন শ্রীজাত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার