shono
Advertisement

শাহরুখের জন্মদিনের তারকাখচিত পার্টিতে কে রহস্যময়ী নারী? ভাইরাল ছবি ঘিরে শোরগোল

দীপিকা থেকে ধোনি সকলের ছবিতেই এই মহিলা।
Posted: 05:44 PM Nov 04, 2023Updated: 05:44 PM Nov 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন দুয়েক ধরেই সোশাল মিডিয়া ‘শাহরুখময়’। ২ নভেম্বর ৫৮তে পা দিয়েছেন বাদশা (SRK Birthday)। তার আগের রাত থেকেই যদিও জন্মদিনের উদযাপন শুরু হয়েছিল। মাঝরাতে মন্নতের বাইরে দাঁড়িয়ে জনসমুদ্রের চিৎকার। এদিকে সকাল হতেই সোশাল মিডিয়ায় উপচে পড়া শুভেচ্ছার জোয়ার। অন্যদিকে বিকেলে ব্যাক টু ব্যাক বার্থডে পার্টি! আর সেই বার্থডে পার্টিতে শুধুমাত্র একজন মহিলার সঙ্গেই সমস্ত তারকার ছবি ভাইরাল। এমনকী তাঁর প্রোফাইল থেকেই সেই রাতপার্টির পয়লা ছবি প্রকাশ্যে আসে।

Advertisement

প্রসঙ্গত, ২ নভেম্বর রাতে তারকাখচিত বার্থডে পার্টির আয়োজন করেছিলেন শাহরুখ। যেখানে বলিউড তো বটেই, এমনকী দেশের বাইরে থেকেও হাজির ছিলেন অনেকে। উল্লেখ্য, ওই একই দিনে আবার বাদশার ম্যানেজার পুজা দাদলানিরও জন্মদিন। অতঃপর ডাবল সেলিব্রেশন হয় সেদিন। কারণ, পুজাও ইতিমধ্যেই কিং খানের পরিবারের সদস্য হয়ে উঠেছেন। তাঁদের আপদে-বিপদে, মন্নতের যে কোনও অনুষ্ঠানে হাজির থাকেন তিনি। সেই পার্টিতে ইন্ডাস্ট্রির অন্দরের লোকেরাই হাজির হয়েছিলেন শুধু। রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, রণবীর-আলিয়া, করিশ্মা-করিনা থেকে অ্যাটলি, ধোনিরা হাজির ছিলেন।

[আরও পড়ুন: শাহরুখের জন্মদিনের পার্টি মাতালেন দুই রণবীর, নাচলেন দীপিকা, প্রেমে মজে আলিয়া]

শাহরুখের বার্থডে পার্টি থেকেই টুকরো টুকরো ছবি প্রকাশ্যে এসেছে। যার মধ্যে সবথেকে বেশি দেখা গিয়েছে এক লাস্যময়ীর ছবি। কে এই মহিলা? যাঁর সঙ্গে দীপিকা পাড়ুকোন, রণবীর সিং থেকে শুরু করে বাদশার জন্মদিনে উপস্থিত থাকা মহেন্দ্র সিং ধোনি সকলের ছবি প্রকাশ্যে এসেছে! সোশাল মিডিয়ায় তাঁর সঙ্গে মেসির ছবিও দেখা গিয়েছে। ভাইরাল ওই মহিলা দুবাইয়ের ফ্যাব এন্টারটেইনমেন্টের সিইও ফুজিয়া আদিল বট। দেশ-বিদেশের বহু তারকাদের ম্যানেজার তিনি। ফুজিয়ার পরিচিতি শুধু বলিউডে নয়, বরং হলিউডের পাশাপাশি আন্তর্জাতিক ক্রীড়া ময়দানেও রয়েছে। ডেভিড ব্যাকহ্যাম, লিওনেল মেসিদের মতো জনপ্রিয় তারকাদের সঙ্গেও যোগাযোগ রয়েছে তাঁর।

[আরও পড়ুন: প্রতিযোগিতার বাজারেও দৌড়চ্ছে ‘রক্তবীজ’, কম হল পেয়েও ১৬ দিনে দেশজুড়ে কত কোটির দুয়ারে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement