shono
Advertisement

‘১৬০ কিমি বেগে বল করব’, উমরান মালিককে গতিতে বেগ দিতে চান পাক বোলার

এই তরুণ পাক বোলার পিএসএলে ইতিমধ্যেই চারটি ম্যাচে ১২ উইকেট নিয়েছেন।
Posted: 02:17 PM Feb 23, 2023Updated: 02:30 PM Feb 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উমরান মালিক (Umran Malik)বল হাতে বাইশ গজে গতির ঝড় তুলছেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ঘণ্টায় ১৫৬ কিমি বেগে বল করেছেন উমরান। সীমিত ওভারের ফরম্যাটে জাতীয় দলে ডাক পাচ্ছেন তিনি। আর গতিতে তাক লাগিয়ে দিচ্ছেন সবাইকে।

Advertisement

ওয়াঘার ওপারে এক তরুণ বোলার উমরান মালিককে ছাপিয়ে যেতে চান জোরে বল করে। পাকিস্তান সুপার লিগে ইতিমধ্যেই তিনি নজর কেড়েছেন। এই তরুণ বোলারের নাম ইনসানুল্লা। মাত্র ২০ বছর বয়স তাঁর। মুলতান সুলতান বনাম কোয়েটা গ্লাডিয়েটরস ম্যাচে চার ওভারে ১২ রান দিয়ে পাঁচটি উইকেট নেন ইনসানুল্লা। 

[আরও পড়ুন: পিএসএলে চার ম্যাচে হার, হতাশায় মেজাজ হারালেন করাচি কিংসের প্রেসিডেন্ট আক্রম]

 

তাঁর প্রথম ওভারে দেড়শো কিলোমিটারের বেশি গতিতে বল করেছেন তিনি। আবদুর রাজ্জাক জানিয়েছেন, ঘণ্টায় ১৬০ কিমি বেগে বল করার ক্ষমতা রাখে ইনসানুল্লা (Ihsanullah)। এবার পাকিস্তান সুপার লিগের সেই বিস্ময় বোলার উমরান মালিককে গতিতে হারানোর অঙ্গীকার করেছেন। তিনি বলেছেন, “অবশ্যই চেষ্টা করব। উমরান মালিক প্রতি ঘণ্টায় ১৫৭ কিমি বেগে বল করেছে। আমি ওর রেকর্ড ভাঙব। আমি ঘণ্টায় ১৬০ কিমি বেগে বল করার চেষ্টা করব।”

পিএসএলে এই তরুণ পাক বোলার ইতিমধ্যেই চারটি ম্যাচে ১২ উইকেট নিয়েছেন। এবারের টুর্নামেন্টে ইনসানুল্লা এখনও পর্যন্ত সর্বোচ্চ উইকেট শিকারী।

[আরও পড়ুন:  বায়োপিকে সৌরভের ভূমিকায় কে? অভিনেতার নাম কার্যত চূড়ান্ত করলেন প্রযোজকরা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement