shono
Advertisement

হঠাৎ কেন ‘কাবিল’-এর ট্রেলারে অমিতাভের গলায় কথা বলছেন হৃতিক?

ভেবে দেখেছেন কখনও, একজন অন্ধ মানুষ ঘড়ি কেন পরতে যাবেন? The post হঠাৎ কেন ‘কাবিল’-এর ট্রেলারে অমিতাভের গলায় কথা বলছেন হৃতিক? appeared first on Sangbad Pratidin.
Posted: 10:44 PM Dec 20, 2016Updated: 05:14 PM Dec 20, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যারিটোন ভয়েস বলে কথা! চাইলেই কি আর তা নকল করা যায়?

Advertisement


অথচ ‘কাবিল’-এর দ্বিতীয় মুক্তি পাওয়া ট্রেলারে দেখা গেল অমিতাভ বচ্চনের গলা নকল করার চেষ্টা করছেন হৃতিক রোশন। ফোনের এক প্রান্ত থেকে। অন্য প্রান্তে রয়েছেন ইয়ামি গৌতম। দেখা যাচ্ছে, হাসি হাসি মুখে অন্ধ ইয়ামি মেনে নিচ্ছেন- ওটা যেন বিগ বি-র গলা!


আর তার সঙ্গেই হইচই শুরু হয়েছে দর্শকমহলে। এতটা অসঙ্গতি কীভাবে জুড়ে রয়েছে ছবিতে? অন্ধ একজন মানুষ হতেই পারেন! কিন্তু তা বলে তাঁর কাণ্ডজ্ঞান থাকবে না, তাও কী হতে পারে! কেনই বা একজন অন্ধ মানুষ অন্যের গলা শুনে সেটা বিগ বি-র গলা ভাববেন?


অসঙ্গতি রয়েছে ছবির ট্রেলারে আরও! যেমন, দেখা যাচ্ছে এর আগে মুক্তি পাওয়া এক গানে একটা হাতঘড়ি পরে রয়েছেন হৃতিক। আর তা নিয়ে হাসাহাসি শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। একজন অন্ধ মানুষ ঘড়ি কেন পরতে যাবেন? ভাবার মতোই বিষয়, সন্দেহ নেই!


রয়েছে আরও অসঙ্গতি। ‘কাবিল’ দেখাতে চাইছে এমন এক সমাজের কথা যেখানে অন্ধরা স্বাভাবিক মানুষের চেয়ে বেশি সংবেদনশীল, তাঁদের মনের দেখার ক্ষমতা যে কারও চেয়ে বেশি! এরই উল্টো দিকে রয়েছে এমন কিছু মানুষ যারা বিবেক হারিয়ে হয়ে গিয়েছেন অন্ধের মতো! কোনটা ভাল, মন্দই বা কী- তা আর তাঁরা দেখতে পান না! কিন্তু যে ভাবে ছবি তুলে ধরছে সেই প্রসঙ্গ, তা কি বাস্তবসম্মত?


নিচের ভিডিওয় রইল ‘কাবিল’ ছবির সেই দ্বিতীয় ট্রেলারের ভিডিও। নিজেই দেখে সিদ্ধান্ত নিন!

The post হঠাৎ কেন ‘কাবিল’-এর ট্রেলারে অমিতাভের গলায় কথা বলছেন হৃতিক? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement