shono
Advertisement

‘এক ভিলেন’ ছবির স্মৃতি উসকে দিল ‘মরজাভাঁ’র ট্রেলার

দেখুন ছবির ট্রেলার। The post ‘এক ভিলেন’ ছবির স্মৃতি উসকে দিল ‘মরজাভাঁ’র ট্রেলার appeared first on Sangbad Pratidin.
Posted: 06:03 PM Sep 26, 2019Updated: 08:49 PM Sep 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ যেন ‘এক ভিলেন ২’। ছবির নাম যদিও ‘মরজাভাঁ’, কিন্তু গোটা ট্রেলারেই যেন ‘এক ভিলেন’ ছবির প্রতিফলন। এখানেও সিদ্ধার্থ মালহোত্রার চরিত্রটি তেমনই। এই ছবিতেই প্রথম তারা সুতারিয়ার সঙ্গে জুটি বাঁধলেন তিনি। ছবিটি পরিচালনা করেছেন মিলাপ জাভেরি। ছবির চিত্রনাট্যও লিখেছেন তিনি।

Advertisement

৩ মিনিট ১৫ সেকেন্ডের ট্রেলার শুরু হয়েছে সিদ্ধার্থকে দিয়ে। তাঁর চরিত্রের নাম রঘু। আদতে গুন্ডা প্রকৃতির ছেলে সে। মারামারি করে। পাড়ায় খুব একটা সুনাম নেই। কিন্তু একদিন জোয়ার সঙ্গে দেখা হয় তাঁর। বদলে যায় রঘুর জীবন। এই চরিত্রটি আদ্যোপান্ত ‘এক ভিলেন’ ছবির শ্রদ্ধা কাপুরের মতো। তবে জোয়া বোবা। এর মাঝেই প্রবেশ রীতেশ দেশমুখের। ‘এক ভিলেন’-এর মতো এই ছবিতেও তিনি ভিলেন। তবে এখানে তাঁর উচ্চতা ৩ ফুট। রীতেশের গলায় এখানে ‘গলিয়াঁ’ গানটিও শোনা যাবে। মোট কথা প্রতি পদক্ষেপে ‘এক ভিলেন’ ছবিটিকে মনে পড়াবে ‘মরজাভাঁ’।

[ আরও পড়ুন: ‘কোন হলে কী ছবি চলবে মুখ্যমন্ত্রী কেন ঠিক করবেন?’, দেবের টুইটের পালটা বাবুলের ]

এই ছবিটি লাভ জিহাদের গল্পকে তুলে ধরেছে। সিদ্ধার্থকে ছবিতে এক হিন্দু ছেলের চরিত্রে দেখা যাবে। তারার চরিত্রটি এক মুসলিম মেয়ের। ট্রেলার দেখে মনে হচ্ছে, রীতেশ আবার নিজের অভিনয় দক্ষতার পরিচয় দেবেন এই ছবির মাধ্যমে। ‘এক ভিলেন’ ছবিতে রীতেশের অভিনয় দেখে মুগ্ধ হয়ে গিয়েছিল দর্শক। কেউ ভাবতেই পারেনি রীতেশ দেশমুখ, যিনি কমেডি ছবিতে অভ্যস্ত, তিনি এত সিরিয়াস কোনও চরিত্রে অভিনয় করতে পারেন। শুধু সিরিয়াস চরিত্র বলেই নয়, নেগেটিই চরিত্রে তাঁকে তেমন দেখা যায়নি। তাই ‘এক ভিলেন’-এ রীতেশের অভিনয় অবাক করেছিল সকলকে। সেই ছবিটিও পরিচালনা করেছিলেন মিলাপ জাভেরি। তাই ‘মরজাভাঁ’  ছবিতে ‘এক ভিলেন’ আমেজ বজায় রেখেছেন তিনি। ৮ নভেম্বর মুক্তি পাবে ছবিটি।

[ আরও পড়ুন: পুজোয় একা ঘুরতে চান না? সঙ্গীর সন্ধান দেবে ‘সিঙ্গলদের বিবাহ অভিযান’ ]

The post ‘এক ভিলেন’ ছবির স্মৃতি উসকে দিল ‘মরজাভাঁ’র ট্রেলার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার