shono
Advertisement

কোথায় বসবে জুন মালিয়ার বিয়ের আসর? নিমন্ত্রিতই বা কারা?

এ মাসেই বিয়ে জুন মালিয়ার! The post কোথায় বসবে জুন মালিয়ার বিয়ের আসর? নিমন্ত্রিতই বা কারা? appeared first on Sangbad Pratidin.
Posted: 08:57 PM Nov 04, 2019Updated: 08:57 PM Nov 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরের মাসে নয়। এমাসের শেষেই গাঁটছড়া বাঁধছেন অভিনেত্রী জুন মালিয়া। ১ ডিসেম্বর হবে তাঁদের রিসেপশন। আর বিয়ে, ৩০ নভেম্বর। মোমিনপুরের বসবে তাঁদের বিয়ের আসর। ফ্যাশন ডিজাইনার দেব ও নীলের পোশাকে সাজবেন অভিনেত্রী।

Advertisement

বড়পর্দার পাশাপাশি ছোটপর্দা ও ওয়েব সিরিজের প্রথম সারির অভিনেত্রী জুন মালিয়া। হইচইয়ে ‘ডু নট ডিসটার্ব’ থেকে শুরু করে অনেক ওয়েব সিরিজেই কাজ করেছেন তিনি। সম্প্রতি ‘সোয়েটার’, ‘মিতিন মাসি’ ও ‘হর হর ব্যোমকেশ’-এর মতো ছবিতে নজর কেড়েছেন। অনেক ধারাবাহিকেও দেখা গিয়েছে জুনকে। রুপোলি জগতে চুটিয়ে অভিনয়ের পাশাপাশি একা হাতেই বড় করেছেন দুই সন্তান শিবাঙ্গী ও শিবেন্দ্রকে। এখন তারা বড় হয়ে গিয়েছে। তাই এবার জুন নিজের দিকে নজর দিতে চান। তাঁর সম্পর্কের কথা কারওর অজানা না হলেও মিডিয়ার সামনে কখনও নিজের সম্পর্কের কথা আনেননি জুন। ব্যক্তিগত রাখতেই বেশি পছন্দ করতেন। কিন্তু এবার বহুদিনের বন্ধু সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে করতে চলেছেন জুন। ১৪ বছরের সম্পর্ককে পূর্ণতা দিতে চলেছেন। 

[ আরও পড়ুন: কমেডির মোড়কে ত্রিকোণ প্রেমের সমীকরণ দেখাল ‘পতি পত্নী অউর উয়ো’র ট্রেলার ]

৩০ নভেম্বর মোমিনপুরের ওয়্যারহাউসে বসবে জুনের বিয়ের আসর। ওয়্যারহাউজটি ব্রিটিশ স্থাপত্যের আদলে তৈরি। সেখানেই ৩০ নভেম্বর সাত পাকে বাঁধা পড়বেন জুন ও সৌরভ। সেদিন অভিনেত্রী পরবেন দেব ও নীলের ডিজাইন করা পোশাক। তবে বিয়ে হবে খুব ঘরোয়াভাবে। শুধু ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা ছাড়া আর কেউ বিয়েতে উপস্থিত থাকবেন না বলেই জানা গিয়েছে। তবে কয়েকজন টলিউড তারকাও নিমন্ত্রিত হয়েছেন বিয়েতে। ১ ডিসেম্বর হবে জুন ও সৌরভের রিসেপশন। সেদিনও ঘনিষ্ঠরাই উপস্থিত থাকবেন বলে খবর। আপাতত বিয়ের প্রস্তুতি জোর কদমে শুরু করে দিয়েছেন জুন ও সৌরভ। চলছে কেনাকাটি। এখন শুধু ৩০ নভেম্বরের অপেক্ষা। যদি কোনও ছবি বাইচান্স নিরাপত্তার ফাঁক গলে বেরিয়ে পড়ে!  

[ আরও পড়ুন: দিল্লিতে মাস্ক পরে শুটিং প্রিয়াঙ্কার, দূষণ নিয়ে উদ্বেগ প্রকাশ অর্জুন রামপালের ]

The post কোথায় বসবে জুন মালিয়ার বিয়ের আসর? নিমন্ত্রিতই বা কারা? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement