shono
Advertisement

ওয়েনস্টাইন শুধু হলিউডেই নেই, বলিপাড়াতেও যৌন হেনস্তার ইঙ্গিত প্রিয়াঙ্কার

বলিপাড়ার পর্দাফাঁস করে বিস্ফোরক নায়িকা। The post ওয়েনস্টাইন শুধু হলিউডেই নেই, বলিপাড়াতেও যৌন হেনস্তার ইঙ্গিত প্রিয়াঙ্কার appeared first on Sangbad Pratidin.
Posted: 06:33 PM Oct 20, 2017Updated: 01:03 PM Oct 20, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হার্ভে ওয়েনস্টাইন কোনও একজন ব্যক্তি নন। এবং তিনি শুধু হলিউডেই নেই। সর্বত্র বিরাজমান। বিস্ফোরক প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড, হলিউড দু-জায়গাতেই কাজ করার অভিজ্ঞতা আছে তাঁর। আর তাই এবার হলিউডের পাশাপাশি বলিউডেও যৌন হেনস্তা ও ক্ষমতার অপব্যবহারের ইঙ্গিত দিলেন নায়িকা।

Advertisement

[ পার্টিতে অমিতাভের নাতনির মুখোমুখি, কী করলেন রেখা? ]

দিনকয়েক আগেই অস্কারজয়ী প্রযোজক হার্ভে ওয়েনস্টাইনের বিরুদ্ধে মুখ খোলেন হলিউডের প্রথমসারির নায়িকারা। তারপরই অস্কার অ্যাকাডেমি থেকে সরিয়ে দেওয়া হয় ওই প্রযোজককে। তবে নায়িকাদের এই হেনস্তার বিবরণী শুনে সাহসী হয়ে ওঠেন বিশ্ব জুড়ে মহিলারা। মি টু (Me too) হ্যাশট্যাগে গোটা দুনিয়া জুড়ে নারীরা তাঁদের যৌন হেনস্তার কথা জানাতে থাকেন। এ জিনিস এতদিন লুকিয়েই রাখতেন মহিলারা। তবে এতদিনে সে চৌকাঠ ভেঙে এগিয়ে এসেছেন তাঁরা। এবার সেই একই সাহসের বশবর্তী হয়ে বলিপাড়ারও পর্দাফাঁস করলেন প্রিয়াঙ্কা। ওয়েনস্টাইন প্রসঙ্গে প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি বলেন, ওয়েনস্টাইন কোনও একজন নয়। আর তিনি শুধু হলিউডেই নেই। সর্বত্র রয়েছেন। এই কথাতেই বলিপাড়াতেও যৌন হেনস্তা যে পুরোদমে বিদ্যমান তা বুঝিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। এর আগে এ ব্যাপারে সরব হয়েছেন কঙ্গনা রানাউত। আরও এক প্রথমসারির নায়িকা এ ব্যাপারে মুখ খুললেন।

[  এষা গুপ্তার পর এবার অন্তর্বাসে তাক লাগালেন এই অভিনেত্রী ]

তবে প্রিয়াঙ্কার বক্তব্য, শুধু যৌনতা নয়, খেলাটা চলে ক্ষমতার। এতদিন পুরুষরা চাইত সবথেকে ভাল মেয়েটিই সুযোগ পাবে, বা নিজের জায়গা করে নিতে পারবে। কিন্তু তা কেন হবে। এভাবেই মেয়েদেরকে নিজেদের রাস্তায় ঠেলে দেয় পুরুষতন্ত্র। ক্ষমতার কাঠিটা তাদের হাত থেকে ছিনিয়ে নেওয়া হয়। কিন্তু তা সহ্য করার দিন যে ফুরিয়ে এসেছে এমনটাই জানিয়েছেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার বক্তব্যকে সমর্থন করেও লেখিকা শোভা দে জানান, প্রিয়াঙ্কা তো অনেক রাখঢাক করে বলেছেন। আসলে যা হয় তা ওপেন সিক্রেট। একই মত অভিনেত্রী নাগমারও। সর্বত্রই যে এই ক্ষমতার খেলা চলছে তা জানাতে দ্বিধা করেননি তিনিও।

[ ‘পদ্মাবতী’ রঙ্গোলি নষ্টে ক্ষুব্ধ দীপিকা, একহাত নিলেন হিন্দু সংগঠনকে ]

The post ওয়েনস্টাইন শুধু হলিউডেই নেই, বলিপাড়াতেও যৌন হেনস্তার ইঙ্গিত প্রিয়াঙ্কার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার