shono
Advertisement

দিওয়ালিতে এই ৬ সংকেতই আপনার জীবনে আনবে সৌভাগ্যের বার্তা

ভালভাবে নজর রাখুন। The post দিওয়ালিতে এই ৬ সংকেতই আপনার জীবনে আনবে সৌভাগ্যের বার্তা appeared first on Sangbad Pratidin.
Posted: 03:11 PM Oct 16, 2017Updated: 01:18 PM Sep 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিটি পরিবারই জীবনে সুখ-স্বাচ্ছন্দ্য চায়। শুধু আর্থিক দিক থেকে নয়, পরিবারের শান্তি, সম্মান, ঐক্য যাতে বজায় থাকে, তার জন্য ঈশ্বরের কাছে কামনা করে মানুষ। কথায় বলে, বিশ্বাসে মিলায় বস্তু। আর তাঁদের বিশ্বাস দিওয়ালির দীপ শুধু বাড়িরই নয়, জীবনের অন্ধকার দূর করে পরিবারে সুখ আনে। কালীপুজোর পাশাপাশি বিভিন্ন বাড়িতে মা লক্ষ্মীর আরাধনাও হয়। সুখ-শান্তি-সমৃদ্ধির প্রার্থনাই করেন ভক্তরা। তবে সব ইচ্ছে যেমন পূরণ হয় না, তেমনই অনেক সময় না চাইতেই অনেক কিছু মেলে। কিন্তু মাঝে মধ্যে এমন কিছু ঘটনা ঘটে, যাতে নিহিত থাকে জীবনে সুখ ও সমৃদ্ধির ইঙ্গিত। আর দিওয়ালির আগে যদি তেমন ইঙ্গিত পান, তাহলে বুঝবেন দুয়ারে সুখবর পৌঁছনো সময়ের অপেক্ষা। এমনই ছ’টি সংকেতের কথা থাকল এই প্রতিবেদনে।

Advertisement

হাত থেকে অর্থ পড়ে যাচ্ছে?
কেনাবেচার সময় অথবা ব্যাঙ্কে টাকা জমা দেওয়ার সময় হাত থেকে টাকা বা কয়েন কি পড়ে যাচ্ছে? কিংবা হাত থেকে টাকা পড়ে যাওয়ার স্বপ্ন দেখেছেন? তাহলে দোরগোড়ায় সৌভাগ্য কড়া নাড়ছে বলা যেতেই পারে। এই দিওয়ালিতে আর্থিক দিক থেকে লাভবান হওয়ার প্রবল সম্ভাবনা।

শরীরের কোনও অংশ চুলকাচ্ছে?
হাতের তালু অথবা বুকে যদি অযথাই লাগাতার চুলকাতে থাকে, তাহলে মুখের হাসি চওড়া হতেই পারে। কারণ আপনার জীবনে ইতিবাচকই কিছু হতে চলেছে।

স্বপ্নে পূর্বপুরুষদের দেখেছেন?
দিওয়ালির আগের এই সময়ের মধ্যে পূর্বপুরুষদের নিয়ে কোনও স্বপ্ন দেখেছেন? যাঁরা হয়তো আর ইহজগতে নেই, তা সত্ত্বেও স্বপ্নে আপনাকে দেখা দিয়েছেন। তাহলে আপনার জন্য তাঁরা ভাল বার্তাই বয়ে আনছেন। বিশেষ করে সম্পত্তির বিষয়ে সুখবর পেতে পারেন।

[ভারতে 5G পরিষেবা নিয়ে আসছে এয়ারটেল]

নম্বর ৮ দেখছেন?
ইদানীং রাস্তাঘাটে, ট্রেনে বাসে, কর্মক্ষেত্রে কি আপনার সামনে নিছকই কাকতালিয়ভাবে বারবার ভেসে উঠছে ৮ সংখ্যাটি? খেয়াল না করে থাকলে এখন থেকে নজর রাখুন। কারণ এটি শুভ ইঙ্গিতের প্রতীক। মা লক্ষ্মীর সঙ্গে জড়িয়ে থাকে এই ৮ সংখ্যাটি।

বাড়িতে পোকামাকড় ঘুরছে?
বাড়ির ভিতর পোকামাকড়, ছোট পিপড়ে ঘুরতে দেখছেন? তাও আবার অন্যান্য দিনের তুলনায় এসময় একটু কি বেশিই চোখে পড়ছে? এই ইঙ্গিতও সুখবরের প্রতীক।

মাকড়শার জাল হয়েছে?

বলা হয়, দীপাবলির সময় বা তার আগে বাড়ির আশেপাশে মাঝে মধ্যেই যদি ঘন মাকড়শার জাল চোখে পড়ে, তাহলে সেটিও নাকি জীবনে সৌভাগ্যে বহন করে আনে। যদিও অনেকেই এই বিষয়টি মানতে চান না।

তবে ওই যে কথায় বলে, বিশ্বাসে মিলায় বস্তু। এই প্রতিবেদনের মধ্যে দিয়ে সংবাদ প্রতিদিন অন্ধবিশ্বাসকে প্রশ্রয় দিচ্ছে না। বিভিন্ন স্থান থেকে প্রাপ্ত তথ্যই এখানে তুলে ধরা হল।

[অচল কয়েনও ‘সচল’, তাহেরপুরে শ্যামার আরাধনায় এটাই বার্তা]

The post দিওয়ালিতে এই ৬ সংকেতই আপনার জীবনে আনবে সৌভাগ্যের বার্তা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার