shono
Advertisement

সাংসদ শতাব্দী রায়ের বাড়িতে চুরি, খোয়া গেল লক্ষাধিক টাকা ও মোবাইল

প্রশ্নের মুখে দিল্লির নিরাপত্তা। The post সাংসদ শতাব্দী রায়ের বাড়িতে চুরি, খোয়া গেল লক্ষাধিক টাকা ও মোবাইল appeared first on Sangbad Pratidin.
Posted: 09:27 AM May 01, 2018Updated: 05:14 PM Aug 24, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  দিল্লিতে অভিনেত্রী-সাংসদ শতাব্দী রায়ের সরকারি বাসভবনে দুঃসাহসিক চুরি। খোদ দিল্লিতে সাংসদের বাড়িতে চুরির ঘটনায় প্রশ্নের মুখে রাজধানীর নিরাপত্তা। ঘটনায় রীতিমতো ক্ষুদ্ধ শতাব্দী রায়।

Advertisement

[কাঠুয়া গণধর্ষণ কাণ্ড ছোট্ট ঘটনা, জম্মু-কাশ্মীরের নয়া উপ-মুখ্যমন্ত্রীর মন্তব্যে শোরগোল]

দিল্লির অভিজাত এলাকা পান্ডারা পার্ক। পান্ডারা পার্কে সাংসদ অভিনেত্রী শতাব্দী রায়ের সরকারি বাসভবন। পাশের বাংলোয় থাকেন কেন্দ্রীয় মন্ত্রী অনুপ্রিয়া প্যাটেল। জানা গিয়েছে, একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে হরিদ্বারে গিয়েছেন শতাব্দী রায়ের বাংলোর কেয়ারটেকার। রবিবার রাতে সাংসদের খালি বাংলোয় ঢুকে পড়ে চোর। জানলার কাচ ভেঙে সর্বস্ব লুঠ করে চম্পট দেয় সে। সোমবার সকালে সংসদীয় কমিটি বৈঠকে যোগ দিতে দিল্লি হয়ে জম্মুতে যান শতাব্দী রায়। দিল্লি বিমানবন্দরে নেমেই সরকারি বাসভবনে চুরির ঘটনাটি জানতে পারেন তিনি। কিন্তু, বিমান ধরার তাড়ার থাকায় বাংলোয় যাওয়ার আর সময় পাননি শতাব্দী।

[‘খারাপ সময়ে’ লালুর হাত ধরলেন রাহুল, তুঙ্গে রাজনৈতিক জল্পনা]

এদিকে রাজধানী বুকে খোদ সাংসদের বাড়িতে চুরির ঘটনায় নড়েচড়ে বসেছে দিল্লি পুলিশ। জানা গিয়েছে, শহরের যে এলাকায় সাংসদরা থাকেন, সেটি হাই সিকিউরিটি জোন। তাই চুরির ঘটনায় একেবারেই হালকাভাবে নিতে নারাজ পুলিশ আধিকারিকরা। খবর পেয়ে শতাব্দী রায়ে সরকারি বাসভবনে যান দিল্লি পুলিশের ডিসিপি স্বয়ং। ঘটনাস্থল থেকে হাতের ছাপ-সহ অন্যন্য প্রমাণ সংগ্রহ করেছেন তদন্তকারীরা। প্রাথমিক তদন্তে দেখা গিয়েছে,  সাংসদ অভিনেত্রী বাংলোর পাঁচটি আলমারি তছনছ করেছে চোর। খোয়া গিয়েছে লাখখানেক নগদ টাকা ও মোবাইল ফোন। শুধু তাই নয়, শতাব্দী রায়ের বাংলোর একটি আলমারি কেয়ারটারের গয়নাও ছিল। সেই গয়নাও চুরি হয়ে গিয়েছে।

[বুকে সাঁটা SC-ST স্টিকার, পুলিশে যোগ দিতে গিয়ে হেনস্তার শিকার প্রার্থীরা]

এদিকে চুরির ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন তৃণমূল সাংসদ শতাব্দী রায়। তিনি বলেন, ‘কেন্দ্রীয় মন্ত্রী আমার বাড়ির পাশেই থাকেন। কাজেই জায়গাটিতে কড়া নিরাপত্তা বেষ্টনী থাকা উচিত। কিন্তু তারপরেও যেভাবে জানলার কাচ ভেঙে যেভাবে চুরি হয়েছে তাতে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি বাংলোয় একাই থাকি। শুধু সাংসদই নয়,  একজন মহিলা হিসেবেও হাই-সিকিউরিটি জোনে তাহলে আমার কী নিরাপত্তা রয়েছে?’ সংসদীয় কমিটির বৈঠক সেরে ৫ মে দিল্লিতে ফিরবেন শতাব্দী রায়। তারপরই পুলিশের সঙ্গে যোগাযোগ করবেন বলে জানিয়েছেন তিনি।

[অক্সিজেন সিলিন্ডার ছাড়াই কাঞ্চনজঙ্ঘা ছুঁয়ে নজির গড়তে প্রস্তুত এই ভারতীয়]

The post সাংসদ শতাব্দী রায়ের বাড়িতে চুরি, খোয়া গেল লক্ষাধিক টাকা ও মোবাইল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement