shono
Advertisement

গুনে গুনে চার হাজার টাকা নিয়ে চুরির বাকি সব ফেরত! চোরের কাণ্ডে হতবাক গৃহকর্তা

চোর নাকি সাধু? টাকা ফেরতের ঘটনায় প্রশ্ন সকলের।
Posted: 03:49 PM Jun 14, 2022Updated: 03:59 PM Jun 14, 2022

অর্ক দে, বর্ধমান: বাড়ির ভিতরের আলমারি থেকে টাকা হাতিয়ে নিয়ে গিয়েছিল চোর। কিন্তু সেই টাকাই আবার বাড়িতে ফিরিয়েও দিয়ে গেল নিজে। শুধু প্রয়োজন মতো ৪ হাজার টাকা নিজের পকেটে ভরেছে সে। তবে বেশিরভাগ টাকা ফেরত পেয়ে বেজায় খুশি বাড়ির মালিক। বর্ধমান (Burdwan) শহর লাগোয়া বেলকাশ এলাকার এই ঘটনায় বিস্মিত এলাকার বাসিন্দারা।

Advertisement

বাড়ির মালিক শেখ মহম্মদ ইয়াসিন জানাচ্ছেন, টাকা ও মোবাইল ফোন (Mobile) একটি প্যাকেটে নিয়ে বাড়ির বাগানের এককোণে রেখে গিয়েছে চোর। প্যাকেট খুলে দেখেন, টাকা যেমনকার তেমনই রয়েছে। এমনকি যে রাবার ব্যান্ড দিয়ে টাকা বাঁধা ছিল, সেভাবেই রয়েছে নোটগুলি। মোবাইল ফোনটি সুইচ অফ অবস্থায় প্যাকেটের মধ্যেই রয়েছে। কিন্তু চুরি করা টাকা চোর হঠাৎ ফেরত দিয়ে গেল কী ভেবে? সেটাই ভেবে পাচ্ছে না কেউ।

[আরও পড়ুন: রাষ্ট্রপতি নির্বাচনে প্রার্থী হওয়ার দৌড়ে নেই শরদ পওয়ার! লড়ছেন লালুপ্রসাদ যাদব]

বর্ধমানের বেলকাশ চকনলা এলাকায় রবিবার সকালে এক কাপড়ের ব্যবসায়ীর ঘরের আলমারি থেকে নগদ ৬০ হাজার টাকা ও দুটি মোবাইল চুরি (Theft) হয়ে যায়। তারপরই বর্ধমান থানায় অভিযোগ জানান ওই ব্যক্তি। এদিন রাতে বাড়ির কোণে একটি নির্জন জায়গায় প্যাকেটের মধ্যে টাকা ও মোবাইল ফোন ফেরত দিয়ে যায় চোর।

[আরও পড়ুন: ‘৭ মাসে কিছুই হল না’, CBI তদন্তের গতি নিয়ে হতাশ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়]

টাকা ফেরত পাওয়ার এই ঘটনা কিভাবে নজরে এল, তা জানিয়েছেন বাড়ির মালিক সেখ মহম্মদ ইয়াসিন। তিনি বলেন, ”এদিন সন্ধ্যা ৭ টা নাগাদ বাড়িতে থাকার সময় বাগানের দিকে হঠাৎ একটি আওয়াজ শুনতে পাই। পরে সেখানে গিয়ে দেখি, একটি সাদা রঙের প্যাকেট পড়ে রয়েছে। প্যাকেটের ভিতর টাকা ও মোবাইল রয়েছে। বাড়িতে নিয়ে এসে দেখি ৪ হাজার টাকা কম রয়েছে। মোবাইল ফোনটি অবশ্য অক্ষত অবস্থাতেই রয়েছে।” গোটা বিষয়টি বর্ধমান থানায় জানানো হয়েছে। তবে ‘সাধু’ চোরের সন্ধান পাওয়া যায়নি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার