shono
Advertisement

‘আমি কালো, দেখতে খারাপ-মনে করিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ’

কিন্তু কেন এতখানি ক্ষুব্ধ অভিনেতা? The post ‘আমি কালো, দেখতে খারাপ-মনে করিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ’ appeared first on Sangbad Pratidin.
Posted: 01:03 PM Jul 18, 2017Updated: 11:52 AM Jul 18, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রগচটা পুলিশ অফিসার হোক কিংবা খাটুনে দশরথ মাঝি-যখনই তিনি পর্দায় এসেছেন মন্ত্রমুগ্ধ হযেছে দর্শক। নওয়াজউদ্দিন সিদ্দিকির নামেই একটা আলাদা সম্ভ্রম তৈরি হয় দর্শক মনে। এমনকী বলিপাড়ার তাবড় খান হিরোরাও তাঁকে সমঝে চলেন। কেননা তাঁরা জানেন নওয়াজের বিপরীতে দাঁড়ানো চাট্টিখানি কথা নয়। এহেন অভিনেতাই বেজায় ক্ষুব্ধ। টুইটারে লিখলেন আমি যে কালো ও দেখতে মোটেও ভাল নয়, তা মনিয়ে করিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ।

Advertisement

রণবীর-অনুরাগের ‘জগ্গা জাসুস’-এর প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ বচ্চন ]

কিন্তু কেন এতখানি ক্ষুব্ধ অভিনেতা? তাঁর টুইট দেখে অনেকেই প্রথমে হেঁয়ালি ভেবেছিলেন। কেননা সরাসরি কারও নাম করে অভিযোগ জানাননি স্বভাবে বিনয়ী নওয়াজ। অবশ্য কান টানতেই মাথা চলে এল। জানা যাচ্ছে, ঘটনার সূত্রপাত তাঁর সাম্প্রতিক ছবি ‘বাবুমশাই বন্দুকবাজ’ ছবির কাস্টিং ডিরেক্টরের এক মন্তব্যে। সঞ্জয় চৌহান নামে ওই ব্যক্তি বলেন, ছবিতে নওয়াজ থাকার দরুন তিনি কোনও ফর্সা বা দেখতে ভাল অভিনেতাকে কাস্ট করতে পারেননি।

বয়সে ছোট প্রেমিকই পছন্দ ঐশ্বর্য রাই বচ্চনের!  ]

নওয়াজ আসলে টুইটে ওই ব্যক্তিকে মুখের উপর জবাব দিয়েছেন। আজ তাঁর সাফল্য এমন জায়গায় পৌঁছেছে যে এরকম কথা শুনতে হবে ভাবেননি। তিনি নিজে সাফল্য গায়ে মাখেন না, কিন্তু একজন একস্ট্রা থেকে ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেতা হয়ে ওঠার গল্পটা রূপকথার মতোই। এই যাত্রাপথে কোনওদিনই তিনি নিজের লুকের দিকে বা ত্বকের রঙের প্রতি নজর দেননি। বরং মন দিয়েছেন অভিনয়ে। এ প্রজন্মের সেরা মেথড অ্যাক্টর বললে উঠে আসবে তাঁর নামই। আজও তাই তাঁর মুখের পেশির কুঞ্চনে কেঁপে ওঠেন দর্শকরা। সেই অভিনিবেশের কথা মনে করিয়ে দিয়েই রেসিজমের পালটা জবাব দিয়েছেন নওয়াজ। এমনিতেই স্বজনপোষণ বিতর্কে জেরবার বলিপাড়া। বলিপাড়ার অকুলীন হয়েও কেন্দ্রে পৌঁছানো কঙ্গনা রানাউতই সে বিতর্কের প্রধান মুখ। এবার নওয়াজের এই জবাব ঘিরে চাগাড় দিল রেসিজমের বিতর্কও।

The post ‘আমি কালো, দেখতে খারাপ-মনে করিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement