প্রাক্তন প্রেমিকাকে দেওয়া উপহার ফেরত নিতে এসে মাকে গুলি! ‘খুনি’ যুবকের সন্ধানে পুলিশ

09:49 AM Jul 06, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুন-ধর্ষণ-ছিনতাই। অপরাধের শেষ নেই দেশের রাজধানী শহর দিল্লিতে (Delhi)। বুধবার সেখানে গুলি করা হত্যা করা হল এক প্রৌঢ়াকে। জানা গিয়েছে, মৃতার মেয়ের প্রাক্তন প্রেমিক এই ঘটনা ঘটিয়েছে। তরুণীকে দেওয়া উপহার ফেরত নিতে এসে তাঁর মাকে খুন করে সে! অভিযুক্তের সন্ধানে তল্লাশি চালাচ্ছে দিল্লি পুলিশ। যুবকের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে। 

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৫৫ বছরের মৃত প্রৌঢ়ার নাম পুনম। তাঁর বছর ২৭-এর পেশায় চার্টার্ড অ্যাকাউন্টট্যান্ট মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল অভিযুক্ত অঙ্কিত কৌশিকের। যুবক একটি শাড়ির দোকানের কর্মী। মাস খানেক আগেই উভয়ের সম্পর্কচ্ছেদ হয়। বুধবার খুনের ঘটনাটি ঘটে দক্ষিণ দিল্লির সরাই রোহিলা (Sarai Rohilla) এলাকায়। এদিন তরুণীকে দেওয়া উপহার ফেরত নিতে এসেছিল যুবক। মেয়ের অনুপস্থিতিতে মা একটি ব্যাগে ভরে ফেরত দেয় বেশকিছু উপহার। কিন্তু অভিযোগ, যুবক আচমকা বন্দুক বের করে গুলি করে হত্যা করে প্রৌঢ়াকে। বিকেল ৪টে নাগাদ এলাকায় একটি খুন হয়েছে বলে খবর পায় পুলিশ।

[আরও পড়ুন: পঞ্চায়েতের ফল দেখেই লোকসভার প্রস্তুতি! বঙ্গ বিজেপিকে সাত দিনের মধ্যে রিপোর্টের নির্দেশ নাড্ডার]

খবর পাওয়ামাত্র ঘটনাস্থলে পৌঁছালেও ততক্ষণ এলাকা ছেড়েছে অভিযুক্ত অঙ্কিত কৌশিক। তাঁর বিরুদ্ধে খুনের মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে স্থানীয় থানার পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তের সন্ধান চালানো হচ্ছে। এদিকে ময়নাতদন্তের পর প্রৌঢ়ার দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। ডিসিপি এসএস কালসি বলেন, “প্রাথমিক অনুমান, ব্রেকআপের জন্য তরুণীর মাকেই দায়ী করেছিলেন যুবক। খুনের ছক কষেই বাড়িতে এসছিলেন। দ্রুত ধরা ফেলা হবে অভিযুক্তকে।” 

[আরও পড়ুন: পাহাড়ি রাস্তায় ভয়াবহ দুর্ঘটনা মেক্সিকোয়, যাত্রীবাহী বাস খাদে পড়ে মৃত ২৭]

Advertisement