shono
Advertisement

মোহনবাগান না ইস্টবেঙ্গল? প্রিয় ক্লাবের নাম জানালেন বিগ বি

ভিডিওটি দেখেছেন? The post মোহনবাগান না ইস্টবেঙ্গল? প্রিয় ক্লাবের নাম জানালেন বিগ বি appeared first on Sangbad Pratidin.
Posted: 05:17 PM Nov 24, 2018Updated: 05:22 PM Nov 24, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগেও অনেকবার বলেছেন। ফের জানালেন ভারতের কোন ফুটবল ক্লাবের ফ্যান তিনি। আর এবারও সে কথা বলার সময় গর্বে চোখ জ্বলজ্বল করে উঠল অমিতাভ বচ্চনের।

Advertisement

ছেলে অভিষেক অভিষেক বচ্চন যুক্ত ইন্ডিয়ান সুপার লিগের সঙ্গে। চেন্নাইয়িন এফসির মালিক তিনি। তাই আইএসএল-এর প্রথম মরশুমের উদ্বোধনী অনুষ্ঠানে ছেলের সঙ্গে কলকাতার যুবভারতীতে হাজির হয়েছিলেন বিগ বিও। তবে ফুটবলের সঙ্গে তাঁর প্রেম তো অনেক নতুন নয়। তাঁর ছোটবেলায় তো আর আইএসএল ছিল না। ছিল মোহনবাগান, ইস্টবেঙ্গল, মহামেডানের মতো দলগুলি। সেসব দলের খেলা দেখেই ফুটবলকে ভালবেসেছেন। বিশেষ করে চাকরিসূত্রে কলকাতায় থাকায় এ শহরের দলই তাঁর কাছে হয়ে উঠেছিল ফেভরিট। কলকাতার কথা উঠলে এখনও নিজেকে অনেক বছর পিছিয়ে নিয়ে যেতে পারেন। আর সম্প্রতি ‘কৌর বনেগা ক্রোড়পতি’র মঞ্চে সেই তিলোত্তমার কথায় আরও একবার নস্ট্যালজিক হয়ে পড়লেন অমিতাভ।

২০১১ সালে আইএফএ শিল্ডের শতবর্ষে কলকাতায় এসে বলিউড শাহেনশাহ জানিয়েছিলেন, প্রথবার বাবার সঙ্গে কলকাতায় পা রেখে হাওড়া স্টেডিয়ামে মোহনবাগানের ম্যাচ দেখেছিলেন। সেবারই প্রথম বাবার সঙ্গে মাঠে যাওয়া। দারুণ উন্মাদনা। কলকাতায় ফুটবল ম্যাচ মানে আলাদা আবেগ। সেদিনের কথাই ফিরল কেবিসির মঞ্চে। সেই রিয়ালিটি শোয়ে প্রতিযোগীকে প্রশ্ন করার প্রসঙ্গেই উঠে আসে সে কথা। প্রশ্ন ছিল, নিচের চারটি অপশনের মধ্যে কোন ক্লাবটি কলকাতার বাইরের। ইস্টবেঙ্গল, মোহনবাগান, ডেম্পো নাকি মহামেডান স্পোর্টিং। ফুটবলপ্রেমী প্রতিযোগী চটপট উত্তর দিয়ে দেন। তাঁর দেওয়া ‘ডেম্পো’ উত্তরটিই সঠিক বলে জানিয়ে দেন সঞ্চালক বিগ বি। তারপরই ফুটবলের কথা ওঠে। প্রতিযোগীকে জিজ্ঞেস করেন, তিনি কোন দলের সমর্থক? তিনি জানান, তাঁর পছন্দের ক্লাব ইস্টবেঙ্গল। একই প্রশ্ন ছুটে আসে অমিতাভের দিকেও। যিনি আরও একবার প্রাণ খুলে বলেন, ”আমি মোহনবাগানের সমর্থক।” অনেক বছর আগে বলেছিলেন, ”কলকাতায় আছি মানে মোহনবাগানকেই সমর্থন করব। এটা তো অটোমেটিক চয়েস।” এবারও মনের কথা অকপটে জানালেন বিগ বি।

[কলিঙ্গ সেনার হুমকির মুখে কিং খান, কিন্তু কেন?]

The post মোহনবাগান না ইস্টবেঙ্গল? প্রিয় ক্লাবের নাম জানালেন বিগ বি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement