shono
Advertisement

ছাদনাতলা থেকে তরুণীকে হিঁচড়ে নিয়ে যায় পুলিশ! ২৪ ঘণ্টা পর বিয়ের পিঁড়িতে হিন্দু-মুসলিম যুগল

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তরুণীক হিঁচড়ে নিয়ে যাওয়ার ভিডিও।
Posted: 08:33 PM Jun 20, 2023Updated: 08:33 PM Jun 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই হয়তো বলে তরুণ প্রজন্মের জেদ। প্রতিষ্ঠান বিরোধিতা যার চরিত্র। গতকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছিল, বিয়ের আসর থেকে এক তরুণীকে টেনে হিঁচড়ে নিয়ে যাচ্ছেন কয়েকজন পুলিশকর্মী। যেহেতু বর হিন্দু আর কনে অর্থাৎ ওই তরুণী মুসলিম। পরে পুলিশ অবশ্য জানিয়েছে, আদালতের নির্দেশেই এই কাজ করেছে তারা। সবচেয়ে বড় কথা, সমস্ত বাধা অতিক্রম করে মঙ্গল বিয়ে করেছেন কেরলের (Kerala) যুগল।

Advertisement

সম্পর্ক ছিলই, সম্প্রতি বিয়ের সিদ্ধান্ত নেন বছর আঠারোর তরুণী আলফিয়া এবং একুশ বছরের অখিল। তিরুবন্তপুরমের একটি মন্দিরে ১৭ জুন ছিল সেই আয়োজন। যদিও বিয়ে চলাকালীন আচমকা সেখানে হাজির হন বেশ কয়েকজন পুলিশকর্মী। তাঁরা তরুণীর ইচ্ছের বিরুদ্ধে তাঁকে টানতে টানতে একটি গাড়িতে তুলে নিয়ে যান। জানা গিয়েছে, অখিল এবং আলফিয়ার বিয়েতে মত ছিল না দুই পরিবারেরই। তরুণীর পরিবার নিখোঁজ ডায়েরিও করে স্থানীয় থানায়। যদিও ১৬ জুন ঘরছাড়া আলফিয়া পুলিশকে জানান, তিনি প্রাপ্তবয়স্ক এবং স্বেচ্ছায় অখিলকে বিয়ে করছেন।

[আরও পড়ুন: কেষ্টপুরে জোড়া দেহ উদ্ধারে গ্রেপ্তার ৫, পাওনা টাকার জন্য চাপ দিতেই অপমানে আত্মহত্যা?]

পুলিশ তাঁকে বিয়ের আসর থেকে টেনে হিঁচড়ে নিয়ে যাওয়ার পর ম্যাজিস্ট্রেট আদালতেও একই কথা বলেন আলফিয়া। অন্যদিকে পুলিশ আধিকারিকরা জানান, তাঁরা কেবল কর্তব্য পালন করতেই ওই কাজ করেছেন, যা নিয়ে বিতর্ক শুরু হয়েছে। তরুণী বাধা দেওয়ায় তাঁকে জোর করে গাড়িতে তোলা হয়। যদিও মঙ্গলবার যাবতীয় সামাজিক প্রতিবন্ধকতা অতিক্রম করে বিয়ে করেছেন আলফিয়া ও অখিল।

[আরও পড়ুন: বাবা হলেন দক্ষিণী অভিনেতা রামচরণ, বিয়ের ১১ বছর পর সন্তান সুখ পেলেন অভিনেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement