shono
Advertisement

জানেন, সলমনের সুরক্ষার জন্য কত টাকা পারিশ্রমিক পান তাঁর ‘বডিগার্ড’?

টাকার অঙ্কটি জানলে হিংসে হতেই পারে আপনার।
Posted: 07:16 PM Jul 03, 2017Updated: 01:46 PM Jul 03, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  প্রায় দুই দশক ধরে বলিউডের সুলতানের দেখভাল করছেন। প্রিয় তারকার গায়ে একটিই আঁচড়ও লাগতে দেন না কখনও। অতি উৎসাহী ফ্যানদের ‘ইমোশনাল অত্যাচার’ থেকে সযত্নে বাঁচিয়ে নিয়ে চলে যান তিনি। নায়কের পাশেই বারবার পাপারাজ্জির ফোকাসে উঠে আসে তাঁর ছবি। জনপ্রিয়তার নিরিখে প্রায় সলমন খানের মতোই কদর তাঁর ‘বডিগার্ড’ শেরার।  যা জাস্টিন বিবারের শোয়ের নিরপত্তারক্ষার পর যেন আরও বেড়ে গিয়েছে বি-টাউনে।

Advertisement

[বৃষ্টিতেও তুমুল রোম্যান্স, এই দশ নায়িকার শরীরী আঁচে মাত বলিউড]

নিজের এই ছায়াসঙ্গীটিকে খুবই ভালবাসেন সলমন। শোনা গিয়েছে, জাস্টিনের শোয়ের নিরাপত্তার জন্য তিনিই নাকি শেরার নাম সুপারিশ করেছিলেন কর্মকর্তাদের। এ তো গেল উপরি পাওনা। সলমন নিজে তাঁর প্রিয় ‘বডিগার্ড’কে কত টাকা পারিশ্রমিক দেন জানেন?  প্রতি মাসে প্রায় ১৫ লক্ষ টাকা। হ্যাঁ, ঠিকই পড়ছেন। বলিউডের দাবাং খানের বহুমূল্য জীবন রক্ষা করার জন্য এতটাই পারিশ্রমিক পান শেরা। যা বছরের হিসেবে প্রায় দুই কোটি টাকার সমান।

[হট অবতারে লাস্য ছড়ালেন জ্যাকলিন, দেখুন ছবি]

কেবলমাত্র দেহরক্ষী হিসেবে নয়, শেরাকে নিজের পরিবারেরই একজন বলে মনে করেন সলমন। শেরাও ভাইজানকে এক মুহূর্তের জন্য একা ছাড়েন না। বলিউডের অনেকেই একাধিকবার বডিগার্ড বদল করেছেন। কিন্তু সলমন কোনওদিন তা করেননি। বরং নিজের বাড়ির সমস্ত ছোট ও বড় অনুষ্ঠানে শেরাকে শামিল করেন তিনি। এমনকী, শেরার বাড়ির অনুষ্ঠানেও যেতে দেখা গিয়েছে ভাইজানকে। এমনিতেই ‘দরিয়া দিল’-এর মানুষ হিসেবে বলিউডে সুনাম হয়েছেন সলমনের। মেপে কোনওদিন ভালবাসেন না তিনি। আর যাঁকে ভালবাসেন, সর্বস্ব উজার করে দেন। যেমনটি দিয়েছেন প্রিয় বডিগার্ড শেরাকে।

[মেলবোর্ন ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধন হবে এই ভারতীয় ছবি দিয়ে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement