shono
Advertisement

বাংলাদেশ ক্রিকেটের ভবিষ্যৎ তারকা? ব্যাট হাতে তাক লাগাল ২ বছরের খুদে

খুদেই পেল আইসিসি-র শিরোপা, দেখুন ভিডিও। The post বাংলাদেশ ক্রিকেটের ভবিষ্যৎ তারকা? ব্যাট হাতে তাক লাগাল ২ বছরের খুদে appeared first on Sangbad Pratidin.
Posted: 07:10 PM Jul 29, 2018Updated: 07:40 PM Jul 29, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কঃ অফ সাইডের ভগবান কে? শুধু রাহুল দ্রাবিড় নন, সারা বিশ্বের মানুষই এক বাক্যে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নামই বলবেন। তবে এই দু’বছরের বাচ্চার কীর্তি দেখলে স্বয়ং সৌরভই বোধহয় নিজের খেতাব খুদের হাতে তুলে দেবেন। চোখ ধাঁধানো টাইমিং আর অফ সাইডে একের পর স্ট্রোক- নেটদুনিয়ার মন জিতেছে এই খুদে। পাশাপাশি ছিনিয়ে নিয়েছে আইসিসি-র ‘ফ্যান অফ দ্য উইক’ শিরোপাও।

Advertisement

[  ইমরান খানের হাত ধরে পিসিবির শীর্ষপদে বসছেন আক্রম? ]

ঘরের লাল মেঝেই তার বাইশ গজ। দরজার পাশে দাঁড়িয়ে ব্যাট হাতে তৈরি। উলটোদিক বল হাতে তৈরি বাবা। একটার পর একটা বল আসছে। আর নিখুঁত টাইমিংয়ে অফ সাইডে পাঠিয়ে দিচ্ছে বছর দুয়েকের আলি। পাশের বেসিনের দেওয়ালই যেন তার টার্গেট। প্রায় প্রতি বলেই লক্ষ্যভেদ। একটা দুটো মিস যে হচ্ছে না তা নয়। কিন্তু তা গৌণ। যে দক্ষতায় সে বল সামলাচ্ছে, ব্যাট হাতে রাজত্ব করছে তা অবাক করেছে গোটা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের। অবশ্য সৌরভের মতো বাঁ হাতে নয়, ছোট্ট আলি ডান হাতেই কামাল করেছে। সবথেকে বড় কথা খুদের ডেডিকেশন। একেবারে নিখুঁতভাবে মাথা ঝুঁকিয়ে প্রতিটা বল সামলাচ্ছে। যে স্টাইলে শট নিচ্ছে তা যেন কোনও পেশাদার ক্রিকেটারের। বোঝাই যাচ্ছে শুধু খেলা নয়, ক্রিকেটের টেকনিক্যাল দিকটিও সে জানে বা তাকে শেখানো হয়েছে। আর মনের আনন্দে তা রপ্ত করে চলেছে একরত্তি।

এই খুদেই মন কেড়েছে আইসিসি-র। সংস্থার তরফে ভিডিওটি টুইটারে পোস্ট করে তাকে ‘ফ্যান অফ দ্য উইক’ শিরোপা দেওয়া হয়েছে। আইসিসি-র আশা ভবিষ্যতে বাংলাদেশের জাতীয় দলে খেলে বিশ্ব ক্রিকেটকেও সমৃদ্ধ করবে এই খুদে।  

The post বাংলাদেশ ক্রিকেটের ভবিষ্যৎ তারকা? ব্যাট হাতে তাক লাগাল ২ বছরের খুদে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement