shono
Advertisement

বিয়েবাড়ির ফুটন্ত রসম ভরতি পাত্রে পড়লেন হুমড়ি খেয়ে, দগ্ধ হয়ে মৃত্যু ক্যাটারিং কর্মীর

দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি যুবককে।
Posted: 12:46 PM May 01, 2023Updated: 12:52 PM May 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবে উনুন থেকে নামিয়ে রাখা হয়েছিল ফুটন্ত রসম (দক্ষিণ ভারতীয় একটি খাবার)। খানিক বাদেই তা বিয়েবাড়িতে আসা বিপুল সংখ্যক অতিথিদের পাতে বেড়ে দেওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। কোনওভাবে শরীরের ভারসাম্য হারিয়ে বিরাট আকার আগুন-গরম রসমের পাত্রে পড়ে গেলেন ক্যাটারিং কর্মী যুবক। রবিবার এই দুর্ঘটনা ঘটে তামিলনাড়ুতে (Tamil Nadu)। সোমবার মৃত্যু হয়েছে তাঁর। এমন ঘটনায় আনন্দের আয়োজনে শোকের ছায়া নেমেছে। 

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মর্মান্তিক দুর্ঘটনাটি তিরুভাল্লুর জেলার এক বিয়েবাড়ির। আর পাঁচটা বিয়েবাড়ির মতোই এলাহি খাওয়া দাওয়ার আয়োজন হয়েছিল। সেখানেই পার্টটাইম ক্যাটারিংয়ের কাজে এসেছিলেন কলেজ পড়ুয়া এক যুবক। খাবার পরিবেশন করছিলেন তিনি। ভাড়ার ঘরে সবে মাত্র উনুন থাকে নামিয়ে রাখা হয়েছিল ফুটন্ত রসম। শরীরের ভারসাম্য হারিয়ে বড়সড় ওই পাত্রেই হুমড়ি খেয়ে পড়েন যুবক।

[আরও পড়ুন: ‘এটা কোনও বাহাদুরির কাজ নয়’, মেয়ের গ্রেপ্তারিতে ইডিকে তুলোধনা অনুব্রতর]

দুর্ঘটনায় দেহের অধিকাংশ অংশ পুড়ে গিয়েছিল তাঁর। গুরুতর আহত যুবককে দ্রুত স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন ছিলেন তিনি। সোমবার ওই যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। এই ঘটনায় একটি স্বতঃপ্রণোদিত মামলা হয়েছে স্থানীয় থানায়। দেহ ময়নাতদন্তে পাঠিয়ে তদন্ত শুরু করেছ পুলিশ।

[আরও পড়ুন: তেষ্টা মেটাতে বন্দিকে নিয়ে মদের দোকানে ‘দয়ালু’ পুলিশ! ভাইরাল ছবি ঘিরে বিতর্ক যোগীরাজ্যে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement