shono
Advertisement

শ্রদ্ধা কাণ্ডের ছায়া! লিভ ইন সঙ্গীকে খুন, দেহ টুকরো করে প্রেসার কুকারে সেদ্ধ করলেন প্রেমিক

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।
Posted: 10:30 AM Jun 08, 2023Updated: 10:30 AM Jun 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রদ্ধা কাণ্ডের ছায়া এবার মুম্বইয়ে (Mumbai)! লিভ ইন সঙ্গীকে খুনের পর পৈশাচিক কাণ্ড করলেন ৫৬ বছর বয়সি এক ব্যক্তি। পুলিশ জানিয়েছে, হত্যার পর গাছকাটা করাত দিয়ে প্রেমিকার দেহ টুকরো করেন প্রৌঢ়। এমনকী প্রমাণ লোপাটে দেহাংশ সেদ্ধ করেন কুকারে। যদিও প্রতিবেশীরা ভাড়ার ফ্ল্যাট থেকে পচা গন্ধ পেয়ে পুলিশে খবর দেন। তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

মনোজ সাহানির হাতে খুন হয়েছেন প্রেমিকা এবং দীর্ঘদিনের লিভ ইন সঙ্গী ৩৬ বছরের সরস্বতী বৈদ্য। মুম্বইয়ের মীরা রোডের গীতা নগর ফেস ৭-এর একটি ফ্ল্যাটে থাকছিলেন যুগল। বোরিবালিতে মনোজের একটি ছোট দোকান রয়েছে। সম্প্রতি কোনও একটি বিষয়ে উভয়ের মধ্যে অশান্তি হয়। এরপর মেজাজ হারিয়ে সরস্বতীকে হত্যা করেন মনোজ। পুলিশের হাত থেকে বাঁচতে প্রেমিকার দেহ গাছকাটা করাত দিয়ে টুকরো করেন। এমনকী প্রমাণ লোপাটে কুকারে দেহাংশ সিদ্ধ করেন বলেও অভিযোগ।

[আরও পড়ুন: পাটনায় বিরোধী বৈঠক ২৩ জুন, একসঙ্গে থাকবেন রাহুল-মমতা-কেজরিওয়াল]

যদিও বুধবার মনোজ-সরস্বতীর ফ্ল্যাট থেকে দুর্গন্ধ পেয়ে স্থানীয় নারায়ণগর থানায় খবর দেন প্রতিবেশীরা। দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। এরপরই ফ্ল্যাট থেকে সরস্বতীর পচাগলা দেহাংশ উদ্ধার হয়। তদন্তকারীরা জানিয়েছেন, তিন থেকে চার দিন আগে হত্যাকাণ্ড ঘটেছে। ডিসিপি জয়ন্ত বাজপেয়ী বলেন, “অভিযুক্ত খুনের বিষয়টি লোকানের চেষ্টা করলেও ধরা পড়ে যান। তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। ঠিক কী কারণে লিভ ইন সঙ্গীকে খুন করা হল তা খতিয়ে দেখছে পুলিশ।”

[আরও পড়ুন: বব কাট চুলে আত্মগরিমার পাঠ! চলে গিয়েও থেকে যাবেন দূরদর্শনের গীতাঞ্জলি]

২০২২ সালের শেষের দিকে শ্রদ্ধা ওয়ালকরকে নৃশংসভাবে খুনের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছিল গোটা দেশে। অভিযুক্ত ছিল তাঁর লিভ-ইন সঙ্গী আফতাব পুনওয়ালা। এবার দিল্লির সেই শ্রদ্ধা কাণ্ডের ছায়া দেখা গেল মুম্বইয়ের ঘটনায়। মুম্বইয়ের পুলিশকর্মীদের দাবি, নৃশংসতায় মুম্বইয়ের মনোজ দিল্লির আফতাবের থেকে পিছিয়ে নেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement