shono
Advertisement

পরকীয়া সন্দেহে যৌনাঙ্গ পুড়িয়ে স্ত্রীকে ধর্ষণ স্বামীর! অপরাধের নৃশংসতায় হতবাক পুলিশও

যৌনাঙ্গে তেলের বোতল ঢুকিয়ে অত্যাচার চালান অভিযুক্ত, জানিয়েছে পুলিশ।
Posted: 04:52 PM May 04, 2023Updated: 05:30 PM May 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরকীয়া সন্দেহে স্ত্রীর উপর নৃশংস অত্যাচার চালালেন স্বামী। স্ত্রীর হাত-পা বেঁধে যৌনাঙ্গ পুড়িয়ে ওই অবস্থায় ধর্ষণ করেন বলে অভিযোগ। মহারাষ্ট্রের (Maharashtra) এই ঘটনা প্রকাশ্যে আসতেই শিউরে উঠেছে স্থানীয় মানুষ। গুরুতর অসুস্থ তরুণীকে হাসপাতালে ভরতি করা হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত স্বামীকে। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি পুণের কোন্ধওয়া এলাকার। ৩০ এপ্রিল রাতের। যুগলের চার সন্তান রয়েছে। তাদের সামনেই স্ত্রীর উপর অকথ্য অত্যাচার চালান বছর চল্লিশের ওই ব্যক্তি। তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, স্ত্রীকে ফোনে কারও সঙ্গে কথা বলতে শুনেছিলেন তিনি। তাতেই সন্দেহ হয় তরুণী পরকীয়া করছেন। অভিযোগ, এরপর স্ত্রীর হাত-পা বাঁধেন। হিটার জ্বালিয়ে যৌনাঙ্গ পুড়িয়ে দেন। ওই অবস্থায় ধর্ষণ করেন। এমনকী স্ত্রীর যৌনাঙ্গে একটি তেলের বোতল ঢুকিয়ে দেন বলে জানিয়েছে পুলিশ। শেষে মুখে প্রস্রাব করে এবং বেধড়ক মারধর করে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে চলে যান।

[আরও পড়ুন: ‘কর্ণাটকে বজরং দলকে নিষিদ্ধ করার প্রস্তাব নেই’, বিতর্কের মধ্যেই ভিন্নসুর কংগ্রেসের]

জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি আদতে উত্তরপ্রদেশের লখনউয়ের বাসিন্দা। কর্মসূত্রে পরিবার নিয়ে মহারাষ্ট্রে থাকছিলেন। ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টা, ধর্ষণ-সহ একাধিক অভিযোগ মামলা করেছে পুলিশ। কোন্ধওয়ার পুলিশ সুপার জানিয়েছেন, শুধুমাত্র সন্দেহের বশে স্ত্রীর উপর যে পৈশাচিক অত্যাচার চালিয়েছে অভিযুক্ত, তা ভাবা যায় না। পুলিশ হেফাজতে নিয়ে জেরা করা হচ্ছে তাঁকে। হাসপাতালে চিকিৎসা চলছে তরুণীর।

[আরও পড়ুন: ‘মেয়েকে গ্রেপ্তার করলেন, বিবেকে বাঁধল না?’, ইডি আধিকারিকের হাত ধরে প্রশ্ন অনুব্রতর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement