shono
Advertisement

পুলিশ সেজে এলাকায় ঘোরাফেরা, ৩ যুবককে বেধড়ক মার গ্রামবাসীদের

ওই যুবকদের উদ্ধার করতে গেলে পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ বেঁধে যায়। The post পুলিশ সেজে এলাকায় ঘোরাফেরা, ৩ যুবককে বেধড়ক মার গ্রামবাসীদের appeared first on Sangbad Pratidin.
Posted: 10:32 PM May 16, 2020Updated: 10:32 PM May 16, 2020

শাহজাদ হোসেন, ফরাক্কা: পুলিশের পোশাক পরে জনতাকে মারধর। তিন যুবককে গণধোলাই দিলেন গ্রামবাসীরা। উত্তেজিত জনতার হাত থেকে যুবকদের উদ্ধার করতে গিয়ে পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ বাঁধল স্থানীয়দের। এই ঘটনায় শনিবার বিকেলে চরম উত্তেজনা ছড়াল মুর্শিদাবাদের সামশেরগঞ্জের সাহেবনগরের তালতলায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বাধ্য হয়ে লাঠিচার্জ করে পুলিশ। উওেজিত জনতার হাত থেকে যুবকদের সামশেরগঞ্জ থানায় নিয়ে যায় পুলিশ। জঙ্গিপুরের পুলিশ সুপার ওয়াই রঘুবংশী জানান, এই ঘটনায় তিন যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

Advertisement

শনিবার সামশেরগঞ্জের বিভিন্ন প্রান্তে পুলিশের পোশাক পরে ঘোরাফেরা করছিল ফরাক্কার বেনিয়াগ্রাম গ্রামপঞ্চায়েতের চার যুবক। বেশ কয়েকজন সাধারণ মানুষকে মারধরও করার অভিযোগ ওঠে তাদের বিরুদ্ধে। তাতেই জনতার সন্দেহ হয়। পরিচয়পত্র দেখতে চান স্থানীয়রা। তবে তারা তা দেখাতে পারেনি। তাতেই রীতিমতো উত্তেজিত হয়ে উঠে জনতা। শুরু হয় মারধর। খবর পেয়ে ছুটে আসে সামশেরগঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী। কিন্তু তাদেরকে উদ্ধার করতে গিয়ে পুলিশের সঙ্গে জনতার খণ্ডযুদ্ধ শুরু হয়। ক্ষুব্ধ জনতাকে ছত্রভঙ্গ করতে বাধ্য হয়ে লাঠিচার্জ করতে হয় পুলিশকে। অবশেষে কোনোরকমে তিন যুবককে পুলিশ উদ্ধার করে। তবে একজন পলাতক।

[আরও পড়ুন: ‘স্ত্রীকে ধর্ষণের বদলা নিতে খতম করেছি’, তাসের আসরে খুনের ঘটনায় জেরায় স্বীকার ধৃতের]

ওই যুবকরা ফরাক্কার বিডিও রাজর্ষি চক্রবর্তীর নিযুক্ত করা করোনা মোকাবিলার স্বেচ্ছাসেবক বলেই জানিয়েছে পুলিশ। তবে তারা ফরাক্কা ছেড়ে সামশেরগঞ্জ ব্লকে কেন গেল, মাথাচাড়া দিয়েছে সেই প্রশ্ন। যদিও এই ঘটনায় ফরাক্কার বিডিও রাজর্ষি চক্রবর্তী কোনও মন্তব্য করতে রাজি হননি।

[আরও পড়ুন: আইসোলেশন ওয়ার্ডে যুবকের মৃত্যু, করোনা আতঙ্কে শ্মশানে দাহ করতে বাধা]

The post পুলিশ সেজে এলাকায় ঘোরাফেরা, ৩ যুবককে বেধড়ক মার গ্রামবাসীদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার