shono
Advertisement

মাছের বাক্সে মাদক পাচার, ৩ দুষ্কৃতীর অভিনব কায়দা ফাঁস করল পুলিশ

৪৫ কেজি গাঁজা-সহ তিন পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। The post মাছের বাক্সে মাদক পাচার, ৩ দুষ্কৃতীর অভিনব কায়দা ফাঁস করল পুলিশ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:48 PM Dec 25, 2019Updated: 05:48 PM Dec 25, 2019

সুকুমার সরকার, ঢাকা: পুলিশের নজর এড়াতে মাছের বাক্সে গাঁজা পাচারের চেষ্টা। যদিও গোয়েন্দাদের সতর্ক নজর এড়িয়ে সফল হতে পারল না মাদক পাচারকারীরা। গোপন খবরের ভিত্তিতে পুলিশি তল্লাশিতে উদ্ধার হয়েছে ৪৫ কিলোগ্রাম গাঁজা। গ্রেপ্তার করা হয়েছে তিন পাচারকারীকে।

Advertisement

বেশ কয়েকদিন ধরেই গাঁজা পাচার হওয়ার খবর ছিল বাংলদেশ পুলিশের গোয়েন্দা বিভাগের কাছে| সেই খবরের ভিত্তিতে কুমিল্লার আদর্শ সদর উপজেলার আমড়াতলি সড়কে চেকপোস্ট বসিয়ে শুরু হয় যানবাহনের তল্লাশি| তখনই নীল রংয়ের একটি পিক আপ ভ্যান দেখতে পান পুলিশকর্মীরা। গাড়ি থামিয়ে তাতে চলে তল্লাশি। ওই তল্লাশিতে নীল রংয়ের পিকআপ ভ্যানের মধ্যে থেকে উদ্ধার হয় মাছের বাক্স। বাক্সের উপরে ছিল মাছ। তবে নিচে প্লাস্টিকের ব্যাগে মোড়া ছিল ৪৫ কেজি গাঁজা। তবে গাঁজা পাচারের এই চেষ্টা সফল হয়নি। অভিনব কৌশলে গাঁজা পাচার করতে গিয়ে পুলিশের কাছে ধরা পড়ে তিন মাদক ব্যবসায়ী। ধৃতেরা হল নওগাঁর পত্নীতলা উপজেলার কাঞ্চন গ্রামের শাহিন সর্দার, নুরুল ইসলাম এবং অলিউল্লাহ। ওই পিকআপ ভ্যানটিকে আটক করা হয়েছে।

[আরও পড়ুন: গান চুরির অভিযোগে ‘সাফাই’ নোবেলের, ফেসবুকে খোলা চিঠি গায়কের]

ছত্রখিল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বা এসআই শাহিন কাদির বলেন, “গোপন সূত্রে আমরা খবর পাই নীল রংয়ের একটি পিকআপ ভ্যানে করে ভারতীয় সীমান্ত থেকে গাঁজা আনা হবে। খবর পেয়ে আমড়াতলি সড়কে চেক পোস্ট বসিয়ে তল্লাশি চালিয়ে মাছের বাক্স থেকে গাঁজা উদ্ধার করা হয়।” ধৃত ওই মাদক ব্যবসায়ীদের কুমিল্লার আদালতে তোলা হয়। বিচারকের নির্দেশে আপাতত তাদের কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

The post মাছের বাক্সে মাদক পাচার, ৩ দুষ্কৃতীর অভিনব কায়দা ফাঁস করল পুলিশ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement