shono
Advertisement

নিখুঁত শরীর বেয়ে চুঁইয়ে পড়ছে নোনা জল, সমুদ্রের মাঝে যোগে মগ্ন দিশা পাটানি

সিনেমা হিট হোক না হোক, যোগাভ্যাসেই সুপারহিট নায়িকা।
Posted: 08:11 PM Jun 13, 2023Updated: 08:11 PM Jun 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমা হিট হোক না হোক, যোগাভ্যাসেই সুপারহিট দিশা পাটানি (Disha Patani)। কারণ এই যোগাভ্যাস তিনি করেছেন সমুদ্রের নীল জলের মাঝে। তাও আবার কালো টু-পিস বিকিনিতে। অভিনেত্রীর রূপের এই আগুনেই দিশাহীন নেটদুনিয়া।

Advertisement

মঙ্গলবার দিশার জন্মদিন। তবে ভিডিওটি এদিনের নয় পুরনো। আর তাতে বেশ খোশমেজাজেই রয়েছেন দিশা। কালো বিকিনি পরে সমুদ্রের জলে হাঁটুর একটু বেশি অংশ ডুবিয়ে দাঁড়িয়ে ছিলেন অভিনেত্রী। ফলে তাঁর নিতম্বের খাঁজ সুস্পষ্ট হয়ে উঠেছিল। সেই অবস্থাতেই যোগে মগ্ন হন অভিনেত্রী। বক্ষদেশ পর্যন্ত নোনা জলে ডুবিয়ে দেন। তারপর জল থেকে উঠে মুখ ফিরিয়ে যখন ক্যামেরার দিকে তাকান, তখন দিশার শরীর বেয়ে যেন নোনা জল চুঁইয়ে পড়ছিল।

[আরও পড়ুন: অ্যাডাল্ট কমেডি ‘গন্দি বাত’-এর পোস্টারে লক্ষ্মীকে অপমান! ক্ষোভের মুখে একতা কাপুর]

‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র মাধ্যমে বলিউডে পরিচিতি পান দিশা। তারপর টাইগার শ্রফের সঙ্গে ‘বাগী’, সলমন খানের সঙ্গে ‘রাধে’ সিনেমায় অভিনয় করে নজর কাড়েন। কিন্তু বলিউডে এখনও সেভাবে সাফল্য পাননি দিশা। আগামীতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘যোদ্ধা’ সিনেমায় দেখা যাবে দিশাকে। প্রভাসের ‘প্রজেক্ট K’ সিনেমাতেও রয়েছেন তিনি। এর পাশাপাশি অভিনয় করছেন দক্ষিণী ছবিতে।

সিনেমার বাইরে দিশা ও টাইগার শ্রফের প্রেম নিয়ে চর্চার অন্ত নেই। বলিউডে বহু দিন ধরেই টাইগার ও দিশার প্রেমের গুঞ্জন ছিল। প্রকাশ্যে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে কথা বলেননি দু’জনে। তবে একাধিক লাঞ্চ কিংবা ডিনার ডেটে দেখা গিয়েছে তাঁদের। পার্টি থেকে জিম সর্বত্র একসঙ্গেও যাতায়াত করতেন। তবে শোনা গিয়েছে, এখন নাকি দুই তারকা শুধুই বন্ধু। দিশার জন্মদিনে টাইগার শুভেচ্ছাও জানিয়েছেন।

[আরও পড়ুন: চোখ-মুখ শুকিয়ে একেবারে কাঠ, নতুন ছবিতে চেনা দায় আদনান শামিকে!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement