shono
Advertisement

মোহনবাগান মাঠে কখন পা রাখবেন বিশ্বজয়ী মার্টিনেজ? কোথায় মিলবে টিকিট? জানাল ক্লাব

মাত্র কয়েকদিন পরই প্রথমবারের জন্য ভারতে আসছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী দলের গোলকিপার।
Posted: 05:17 PM Jun 30, 2023Updated: 05:17 PM Jun 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝে আর কয়েকটা দিন। তারপরই প্রথমবারের জন্য ভারতের মাটিতে পা রাখবেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী দলের গোলকিপার এমি মার্টিনেজ। দিন দুয়েকের সফরে বেশ কিছু পরিকল্পনা হয়েছে তাঁকে ঘিরে। উত্তেজনার পারদ চড়েছে ফুটবলপ্রেমীদের মধ্যেও। তারই মধ্যে পোয়াবারো মোহনবাগান সদস্যদের। কারণ মার্টিনেজকে দেখার জন্য মেম্বারশিপ কার্ড দেখিয়ে টিকিট পাবেন তাঁরা!

Advertisement

হ্যাঁ, ঠিকই শুনেছেন। শুক্রবার মোহনবাগানের (Mohun Bagan) তরফে একটি বিবৃতি জারি করে জানানো হয়, আগামী ৪ জুলাই অর্থাৎ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টে থেকে মোহনবাগান মাঠে দেখা যাবে আর্জেন্টাইন তারকা গোলকিপারকে। তার জন্য ১ ও ২ জুলাই বেলা ২টো থেকে সন্ধে ছ’টা পর্যন্ত টিকিট পাবেন সবুজ-মেরুন সদস্যরা। ওই সময় মেম্বারশিপ কার্ড (২০২২-২৩) নিয়ে ক্লাব তাঁবুতে পৌঁছে যেতে হবে। একটি মেম্বারশিপ কার্ডে একটি টিকিট পাবেন সদস্যরা। মজার বিষয় হল, এটি কমপ্লিমেন্টরি টিকিট। অর্থাৎ একেবারে নিখরচায় মার্টিনেজ (Emi Martinez) দর্শনের সুযোগ করে দিচ্ছে মোহনবাগান।

[আরও পড়ুন: বিশ্বকাপের আগে ভারতে আসছে অস্ট্রেলিয়া, স্মিথদের বিরুদ্ধেই চূড়ান্ত প্রস্তুতি রোহিতদের]

এছাড়াও পিডব্লিউডির কমপ্লিমেন্টরি টিকিট পাওয়া যাবে ইডেনের উলটো দিকের PWD কাউন্টার থেকে। একজনকে সর্বোচ্চ দু’টি করে টিকিট দেওয়া হবে। তাই আর দেরি না করে চটপট নিজের টিকিটটি সংগ্রহ করে ফেলুন।

আপাতত যা জানা গিয়েছে, ৩ জুলাই রাতে কলকাতায় পৌঁছে যাবেন মার্টিনেজ। পরের দিন সকালে হোটেলে কিছু অনুষ্ঠান। বিকেলে মোহনবাগান মাঠে যাবেন মার্টিনেজ। সেখানে কলকাতা পুলিশের ফ্রেন্ডশিপ কাপের ম্যাচ বল মেরে উদ্বোধন করতে পারেন। তবে ইপিএলের সঙ্গে চুক্তিবদ্ধ থাকার জন্য এই মুহূর্তে অন্য কোনও জায়গায় খেলতে পারবেন না তিনি।

তবে জামা-প্যান্ট পরেই কিছু বল হয়তো গ্যালারিতে মারবেন। কিছু শটও হয়তো বারের তলায় দাঁড়িয়ে আটকাবেন। ঠিক হয়েছে, মোহনবাগানে যাওয়ার পরের দিন শ্রীভূমি স্পোর্টিং ক্লাবে গিয়ে মারাদোনার মূর্তিতে মালা দেওয়ার কথা মার্টিনেজের। ৬ এপ্রিল কলকাতা থেকেই বাংলাদেশ উঠে যাবেন তিনি। দেখা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও।

[আরও পড়ুন: Saayoni Ghosh: ‘তদন্তে ১০০% সাহায্য করব’, নিয়োগ দুর্নীতি মামলায় ইডি দপ্তরে হাজিরা সায়নী ঘোষের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement