shono
Advertisement

‘সঞ্জু’ রণবীরের সঙ্গেই বক্স অফিসে টক্কর দেবেন ‘বাঘি’ টাইগার

কে জিতবে এ লড়াইয়ে? The post ‘সঞ্জু’ রণবীরের সঙ্গেই বক্স অফিসে টক্কর দেবেন ‘বাঘি’ টাইগার appeared first on Sangbad Pratidin.
Posted: 04:03 PM Jan 04, 2018Updated: 12:52 PM Sep 18, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে ‘বাঘি’ হয়ে প্রত্যাবর্তন করছেন টাইগার শ্রফ। এবার টক্কর রণবীর কাপুরের সঙ্গে। সঞ্জয় দত্তের বায়োপিকের সঙ্গেই মুক্তি পাচ্ছে তাঁর ‘বাঘি ২’। ‘সঞ্জু’র মুক্তির জন্য আগেভাগেই মার্চ মাসের ৩০ তারিখ বুক করে রেখেছিলেন পরিচালক রাজকুমার হিরানি। সেই তারিখই নিজের ছবির মুক্তির জন্য বাছলেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। ছবির নতুন পোস্টার রিলিজ করেই করা হল আনুষ্ঠানিক ঘোষণা।

Advertisement

[বিকিনি অবতারে ম্যাগাজিনের প্রচ্ছদে উষ্ণতা ছড়ালেন বেগম করিনা]

২০১৫ সালে মুক্তি পেয়েছিল টাইগার শ্রফের ‘বাঘি’। পরিচালক সাব্বির খানের সে ছবিতে টাইগারের সঙ্গে ছিলেন শ্রদ্ধা কাপুর। এবার ছবিটি পরিচালনা করছেন আহমেদ খান। আর টাইগারের বিপরীতে এবার দেখা যাবে দিশা পাটানিকে।শোনা গিয়েছে, ছবির শুটিং চলাকালীন বেশ কাছাকাছি চলে এসেছেন টাইগার-দিশা। দু’জনেই ফিটনেস ফ্রিক। একসঙ্গে নাকি জিমও করেন।

[দক্ষিণ আফ্রিকায় অক্ষয় কুমারের সঙ্গে সময় কাটালেন বিরুষ্কা, দেখুন সেই ছবি]

সম্প্রতি আবার শ্রীলঙ্কায় একসঙ্গে শুটিং কাটাতে দেখা গিয়েছে নতুন এই জুটিকে। বেশ বোল্ড অবতারেই সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছিলেন দু’জনে। অবশ্য বিকিনি অবতারের জন্য দিশাকে নেটদুনিয়ায় ট্রোলও হতে হয়েছিল।

তবে এখন ছুটি সেরে ফিরে এসেছেন দু’জনে। নতুন ছবির মুক্তির দিনও ঠিক হয়ে গিয়েছে। তাই এখন শুরু হবে প্রচারের পালা। রণবীরের ‘সঞ্জু’র সঙ্গে বক্স অফিসে টক্কর দিতে হবে। তাই প্রচারপর্ব ভালভাবেই সারতে হবে ‘বাঘি’ জুটিকে।

[ঐশ্বর্য রাই বচ্চনই তাঁর মা, বিস্ফোরক দাবি ৩০ বছরের যুবকের]

The post ‘সঞ্জু’ রণবীরের সঙ্গেই বক্স অফিসে টক্কর দেবেন ‘বাঘি’ টাইগার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement