shono
Advertisement

ফের দুঃসংবাদ বিনোদন জগতে, আত্মঘাতী ১৬ বছরের টিকটক তারকা সিয়া কক্কর

ব্যক্তিগত কারণেই আত্মঘাতী সিয়া, মনে করছেন ম্যানেজার। The post ফের দুঃসংবাদ বিনোদন জগতে, আত্মঘাতী ১৬ বছরের টিকটক তারকা সিয়া কক্কর appeared first on Sangbad Pratidin.
Posted: 06:36 PM Jun 25, 2020Updated: 06:55 PM Jun 25, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রয়াণের শোক এখনও টাটকা। তার কিছুদিন আগেই ‘ক্রাইম পেট্রোল’ অভিনেত্রী প্রেক্ষা মেহতা ও কুশল পাঞ্জাবি আত্মঘাতী হন। এবার বিনোদন জগতের আরও এক প্রতিভার আত্মহত্যার খবর সানে এল। ২৫ জুন নয়াদিল্লিতে নিজের বাড়িতে আত্মঘাতী হল ১৬ বছরের টিকটক স্টার সিয়া কক্কর (Siya Kakkar)। তার ম্যানেজার অর্জুন সারিন খবরটি জানিয়েছেন।

Advertisement

অর্জুন বলেন, “অবশ্যই ব্যক্তিগত কোনও কারণে আত্মঘাতী হয়েছেন সিয়া। কারণ, পেশাগত ক্ষেত্রে তিনি ভাল কাজই করছিলেন। একটি নতুন প্রোজেক্ট নিয়ে গত রাতেই আমার সঙ্গে সিয়ার কথা হয়। ও একেবারে স্বাভাবিক ছিল। আমি এবং আমার সংস্থা অনেক শিল্পীর সঙ্গে কাজ করেছি। সিয়ার মতো প্রতিভা খুব কমই দেখা যায়।” ঘটনার খবর পাওয়ার পরই প্রীত বিহারে সিয়ার বাড়ির দিকে রওনা দেন তিনি। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি। ইনস্টাগ্রাম তিনি লিখেছেন, “দুঃখজনক সংবাদ। ১৬ বছর বয়েসি মিষ্টি টিকটক স্টার সিয়া কক্কারের আত্মহত্যার খবর পেয়ে আমি অর্জুন সরিনের সাথে কথা বলেছিলাম। অর্জুন বলেন যে গত রাতে একটি গানের জন্য তাঁর সঙ্গে সিয়ার কথা হয়েছিল। সিয়ার কী হয়েছিল, তা নিয়ে অর্জুনও কিছু জানতেন না।”

[ আরও পড়ুন: ‘পাক শিল্পীদের জায়গা করে দিতেই আমাদের বাদ দিয়েছেন’, সলমনের বিরুদ্ধে বিস্ফোরক অভিজিৎ ]

সিয়া থাকতেন নয়াদিল্লির প্রীত বিহারে। তিনি টিকটক স্টার হলেও অন্যান্য সোশ্যাল প্ল্যাটফর্ম- ইনস্টাগ্রাম, স্ন্যাপচ্যাট এবং ইউটিউবের মতো সমস্ত অনলাইন প্ল্যাটফর্মে নিয়মিত ভিডিও ও ছবি আপলোড করতেন। তার নাচের ভিডিওগুলি বেশ জনপ্রিয় ছিলে। তার ফলোয়ার্সও ছিল প্রচুর। ইনস্টাগ্রামে তাঁর ১০৪ হাজার ফলোয়ার এবং টিকটকে ১.১ মিলিয়নেরও বেশি ফলোয়ার ছিল সিয়ার। তার মতো স্টার হঠাৎ কেন আত্মঘাতী হলেন, তা নিয়ে সবাই হতবাক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[ আরও পড়ুন: ‘সোনু নিগমের সঙ্গে কুখ্যাত ডন আবু সালেমের সম্পর্ক ছিল!’, বিস্ফোরক ভূষণ কুমারের স্ত্রী দিব্যা ]

The post ফের দুঃসংবাদ বিনোদন জগতে, আত্মঘাতী ১৬ বছরের টিকটক তারকা সিয়া কক্কর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement