shono
Advertisement

‘সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে বেঁচেছি’, জনপ্রিয়তার লোভে ভয়াবহ অভিজ্ঞতার সাক্ষী টিকটকার

কী এমন পরিস্থিতির মুখোমুখি হয়ে হয়েছিল টিকটকারকে? The post ‘সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে বেঁচেছি’, জনপ্রিয়তার লোভে ভয়াবহ অভিজ্ঞতার সাক্ষী টিকটকার appeared first on Sangbad Pratidin.
Posted: 04:51 PM Feb 27, 2020Updated: 04:51 PM Feb 27, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিকটক ভিডিও তৈরি করার জন্য কত কিছুই না করেন টিকটকাররা। কখনও ছুটন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়েছেন কেউ তো আবার কখনও তার চেয়েও বেশি বিপজ্জনক কিছু কার্যকলাপ করে থাকেন। এবার টিকটক ভিডিওর জন্য বরফের চাদরে ঢাকা জলে সাঁতার কাটলেন এক যুবক। ইনস্টাগ্রামে সেই ভিডিও শেয়ার করেন ওই টিকটকার। শেয়ার করলেন নিজের অভিজ্ঞতাও।

Advertisement

জ্যাসন ক্লার্ক নামে ওই টিকটকারের ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওয় দেখা গিয়েছে, একটি লেকের জল বরফে ঢেকে গিয়েছে। তার নিচে রয়েছে হিমশীতল জমা জল। বরফের চাদর হাত দিয়ে সরিয়ে জলে ডুব সাঁতার কাটতে শুরু করেন তিনি। জ্যাসন বলেন, “আমি কখনও মৃত্যুকে এত কাছ থেকে দেখিনি। আমি হিমশীতল ওই জলে সাঁতার কাটতে শুরু করার পরেই বুঝতে পারি আমার চোখের মণিও স্থির হয়ে গিয়েছে। যখন জলে সাঁতার কাটতে শুরু করলাম, তখনই আমার হাত-পা জমে গিয়েছিল। শেষের দিকে আমি আর ভাল করে শ্বাস নিতেও পারছিলাম না। মনে হচ্ছিল কেউ আমার শ্বাসপ্রশ্বাস বন্ধ করে দেওয়ার চেষ্টা করছে। শারীরিক সমস্যা হচ্ছে বুঝতে পেরেই বরফের ভিতর থেকে বাইরে বেরিয়ে আসি। লক্ষ্য করি আমার হাত, পা-সহ গোটা শরীর প্রায় অবশ হয়ে গিয়েছে। বেশ কয়েকবার জোরে শ্বাস নিই। তারপর কিছুটা সুস্থ হই আমি।”

[আরও পড়ুন: কান্নার বালাই নেই, দৃষ্টিতেই যেন ভস্ম করবে! জন্মের পরই ভাইরাল শিশু]

বরফের চাদর সরিয়ে সাঁতার কাটার ভিডিও ভাইরাল হতে বেশি সময় নেয়নি। হু হু করে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে জ্যাসনের ভয়ংকর ভিডিও। নেটিজেনদের একাংশ ওই ঠান্ডায় ডুব দেওয়ার পর জ্যাসনের কী অবস্থা হল, তা নিয়ে ভাবনায় ব্যস্ত। নেটিজেনের একাংশ অবশ্য, ঠান্ডাকে কাবু করে জ্যাসনের বরফ সরিয়ে জলে ঝাঁপ দেওয়ার সাহসকে কুর্নিশ জানিয়েছেন। আবার কারও মতে, শুধুমাত্র জনপ্রিয়তার আশায় ঝুঁকি নিয়ে টিকটক ভিডিও তৈরি করা মোটেও ভাল কথা নয়। তাই বিপজ্জনক দিকটির কথা মাথায় রেখে টিকটক ভিডিও তৈরির পরামর্শ দিয়েছেন কোনও কোনও নেটিজেন।

The post ‘সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে বেঁচেছি’, জনপ্রিয়তার লোভে ভয়াবহ অভিজ্ঞতার সাক্ষী টিকটকার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার